• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আলমগীরের তারকাবহুল সিনেমার কাজ শুরু!


বিনোদন প্রতিবেদক মার্চ ২৩, ২০১৭, ১২:৪৯ পিএম
আলমগীরের তারকাবহুল সিনেমার কাজ শুরু!

ঢাকা: আগেই গুঞ্জন শোনা গিয়েছিল যে কিংবদন্তি অভিনেতা আলমগীরের পরিচালনায় শিগগির দেখা যাবে ঢাকা ও কলকাতার শীর্ষস্থানীয় অভিনেত্রীদের। গেল ফেব্রুয়ারিতে সেই গুঞ্জনই সত্যি হল। আর এবার সে লক্ষ্যেই নতুন সিনেমার কাজ শুরু করলেন চিত্রনায়ক আলমগীর!  

জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজের যৌথ প্রয়াসে কিংবদন্তি অভিনেতা আলমগীরের পরিচালনায় সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন ঢাকা-কলকাতার বেশকিছু তারকা অভিনেতা-অভিনেত্রী। তাদের মধ্যে কলকাতা থেকে আছেন প্রসেনজিৎ চ্যাটার্জি ও পাওলি দাম। অন্যদিকে তারকাবহুল এই সিনেমায় ঢাকা থেকে অভিনয় করতে চূড়ান্ত হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা ও আরিফিন শুভ। 

‘একটি সিনেমার গল্প’ নামে আলমগীরের পরিচালনায় এই সিনেমাতে ইতিমধ্যে গান গাইলেন তারই মেয়ে ও কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। গেল মঙ্গলবারে গানটির রেকর্ডিং হয়েছে। আঁখি আলমগীরের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল। সুরও করেছেন টুটুল নিজেই। ‘তুমি আছ তাই’ শিরোনামের গানটির কথা লিখেছেন কবির বকুল। 

২১ বছর আগে ‘নির্মম’ নামে একটি সিনেমা নির্মাণ ও প্রযোজনা করেছিলেন আলমগীর। কিন্তু মাঝখানে আর সিনেমা নির্মাণে হাত দেননি তিনি। এবার সিনেমার জন্য দৃশ্য ধারনের পরিকল্পনা শুরু করেছেন আলমগীর।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!