• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩


চুয়াডাঙ্গা প্রতিনিধি মার্চ ৫, ২০১৭, ০৩:২৪ পিএম
আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা ব-বিল গেটে ঢাকা থেকে আসা দ্রুতগামী নৈশ কোচ চুয়াডাঙ্গা ডিলাক্সের ধাক্কায় আলমসাধুর তিন যাত্রী নিহত হয়েছে। আজ রোববার (০৫ মার্চ) সকাল আটটার দিকে ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন আলমসাধু চালক একই উপজেলার পারদূর্গাপুর গ্রামের রিমন আলী ও খোরদ গ্রামের মনিরুল ইসলাম এবং আলমডাঙ্গা দাসপাড়ার জসিমউদ্দিন।  

ঘটনার প্রত্যক্ষদর্শী আলমডাঙ্গা কলেজ পাড়ার সজীব আহমেদ জানান, আলমডাঙ্গা থেকে একটি আলমসাধুতে করে দুজন যাত্রী চুয়াডাঙ্গা অভিমুখে যাচ্ছিলেন। একই দিকে চলা দ্রুতগামী বাস (চুয়াডাঙ্গা ডিলাক্স) ধাক্কা দিলে ঘটনাস্থলেই এক যাত্রীর মৃত্যু হয়  এবং আলমসাধু চালক ও অন্য যাত্রীকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা  চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। হাসপাতালে নেওয়ার পথে আলমসাধু চালক রিমন  মারা যায়। গুরুতর আহত জসিমউদ্দিকে রাজশাহী মেডিক্যাল কলেজে নেয়ার পথে বেলা ২টায় তিনিও মারা যান ।

সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মশিউর রহমান জানান, মাথায় বড় ধরণের আঘাতের কারণে আলমসাধু চালক ও ২ যাত্রী যাত্রী মারা গেছেন। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন হোসেন জানিয়েছেন দূর্ঘটনাকবলিত চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের বাসটি আটক করা হয়েছে । তবে এর চালক পালিয়ে গেছে ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!