• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আ.লীগ এখন নেতা তৈরির কারখানা: কাদের


ময়মনসিংহ প্রতিনিধি জানুয়ারি ২০, ২০১৭, ০৮:৫৩ পিএম
আ.লীগ এখন নেতা তৈরির কারখানা: কাদের

ময়মনসিংহ: আওয়ামী লীগ এখন নেতা তৈরির কারখানা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন- আওয়ামী লীগে এখন নেতার অভাব নেই, অভাব কর্মীর। মনে হয়, আওয়ামী লীগ এখন নেতা তৈরির কারখানা। সবাইকে নেতা হলে চলবে না। আওয়ামী লীগকে কর্মী উৎপাদনের কারখানায় পরিণত করতে হবে।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের স্মরণে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, জনপ্রতিনিধিদের জমিদারসুলভ আচরণ চলবে না। জমিদারসুলভ আচরণ করা হলে আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে না। জনপ্রতিনিধিদের জনগণের ভালোবাসার মানুষ হতে হবে।

মাহবুবুল হক শাকিলের স্মৃতিচারণা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শাকিলের মৃত্যুতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শাকিলের মৃত্যুতে তার মা-বাবা যতটুকু কষ্ট পেয়েছেন, প্রধানমন্ত্রীও তার চেয়ে কম কষ্ট পাননি।

ময়মনসিংহ মহানগর ও জেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। আরও বক্তব্য দেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি, পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, মেজবাহ উদ্দিন সিরাজ, খালিদ মাহমুদ চৌধুরী ও ময়মনসিংহের বিভিন্ন আসনের সাংসদেরা। গত ৬ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান মাহবুবুল হক শাকিল।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!