• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘আ.লীগ ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়’


কুষ্টিয়া প্রতিনিধি মার্চ ২৪, ২০১৭, ০৭:২৬ পিএম
‘আ.লীগ ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়’

গড়াই নদীর উপর নির্মিত সেতু

কুষ্টিয়া: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় আসে, তখনই দেশের উন্নয়ন হয়। বিএনপি যখন ক্ষমতায় আসে তখন লুটপাট হয়।’ তিনি বলেন, বিএনপির লুটপাটের হাত থেকে এই গড়াই নদী পর্যন্তও রেহায় পায়নি।

শুক্রবার (২৪ মার্চ) বিকেলে শেখ রাসেল কুষ্টিয়া হরিপুর সংযোগ সেতু উদ্বোধন শেষে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের প্রতিশ্রুতি ছিল এই হরিপুর সেতুর। সেই সেতু নির্মাণ হয়েছে, আজ এই সেতু উদ্বোধন করতে পেরে নিজেকে ধন্য মনে করি।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজকের এই সেতু উদ্বোধনের ফিতা কাটা আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কুষ্টিয়া ৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ। এসময় তিনি বলেন, ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশে সামগ্রিক উন্নয়নমূলক কর্মকাণ্ড হয়েছে। যার ফলে  বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হতে চলেছে।

বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়ার সংরক্ষিত আসনের এমপি লাইলা আরজুমান বানু, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি রেজাউল হক চৌধুরী, এলজিইডির প্রধান প্রকৌশলী, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান।

২০১৩ সালে প্রায় একশো কোটি টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের নামে নামকরণ হওয়া গড়াই নদীর উপর নির্মিত দশমিক ৫ কিলোমিটার এই সেতুর নির্মাণ কাজ শুরু হয়।

আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে যান চলাচলের জন্য খুলে দেয়া হয় সেতুটি। এই সেতু উদ্বোধনের ফলে এলাকার জনগণের মধ্যে দেখা দিয়েছে খুশির আমেজ। সেতুটি নির্মাণে একদিকে যেমন এলাকার মানুষের জীবন মান বৃদ্ধি পাবে, অন্যদিকে তৈরি হবে নতুন নতুন শিল্প-কারখানা। সেই সঙ্গে লাঘব হবে সীমাহীন দুর্ভোগ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!