• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আ.লীগ সভাপতির হাতে নারী চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা লাঞ্ছিত


বরগুনা প্রতিনিধি মার্চ ১৮, ২০১৭, ০৯:৫৯ পিএম
আ.লীগ সভাপতির হাতে নারী চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা লাঞ্ছিত

বরগুনা: জেলার পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির হাতে লাঞ্ছিত হয়েছেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার। শুক্রবার (১৭ মার্চ) সকালে জাতির জনকের জম্মদিবসে তার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণের সময় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দুই দিনেও পুলিশ মামলা না নেয়ায় ক্ষোভে ফুসে উঠছে স্থানীয়রা।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভিন শারিরীকভাবে লাঞ্ছিত হয়ে বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভিন জানান, জাতির জনকের জম্ম দিনে নির্ধারিত কর্মসূচীর মধ্যে ছিল জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, র‌্যালি ও আলোচনা সভা। উপজেলা চেয়ারম্যান না থাকায় তার প্রস্তাব ছিল সবার আগে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য দিয়ে র‌্যালি করা। এতে সবাই একমত হয়।

এসময় পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মহিলা এমপি নাসিমা ফেরদৌসির আপন বড় ভাই বেলায়েত হোসেন বলেন, আগে র‌্যালি হবে। পরে পুস্পমাল্য অর্পণ করা হবে। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ভাইস চেয়ারম্যান তার বাসায় চলে যায়। কিছুক্ষন পর পাথরঘাটার উপজেলা নির্বাহী অফিস থেকে তাকে ফোন করে নেয়া হয়। এ সময় ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত হোসেন ও তার দলবল তাকে দেখে ক্ষিপ্ত হয়ে তার উপর চড়াও হয়ে শারিরীকভাবে লাঞ্ছিত করে।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মান্নান ফাতিমা পারভিনকে রক্ষা করতে গেলে তাকেও বেলায়েত হোসেন এবং তার দলীয় লোকজন লাঞ্ছিত করে।

গুরুতর আহত অবস্থায় উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভিন পাথরঘাটা হাসপাতালে ভর্তি হলে তাকে তাৎক্ষনিক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এঘটনায় ফাতিমা পারভিনের স্বামী রেজাউল করিম মিরাজ পাথরঘাটা থানায় শুক্রবার দুপুরে এবং রাতে মামলা করতে গেলে ওসি মো. জিয়াউলহক মামলা নেয়নি।

মিরাজ জানান, ওসি বলেছেন মহিলা এমপি মামলা নিতে নিষেধ করেছেন। এ কারণে মামলা নেয়া হবেনা।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত হোসেন জানান, কাউকে লাঞ্ছিত করা হয়নি। তবে বাকবিতন্ডা হয়েছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, থানায় কেউ মামলা করতে আসেনি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!