• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আ.লীগে সংঘর্ষে যুবক নিহত, আহত ২৫


ফরিদপুর প্রতিনিধি এপ্রিল ৩০, ২০১৭, ০৪:১০ পিএম
আ.লীগে সংঘর্ষে যুবক নিহত, আহত ২৫

ফরিদপুর: জেলার সালথা উপজেলায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে জিয়া শেখ (২৪) নামের একজন নিহত হয়েছে। এ সময় আরও ২৫ জন আহত হয়। সংঘর্ষে বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়।

রোববার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার আটঘর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল হাসান খান সোহাগের সমর্থকদের বাড়িতে খুসবু মোল্যা ও কাদের মোল্যা সমর্থকরা অতর্কিত হামলা চালায়। প্রতিপক্ষের হামলায় জিয়া শেখ (৩০) নামে একজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত জিয়া ওই গ্রামের শাহাদত শেখের ছেলে। আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর করেছে বলে জানা গেছে। হামলার খবর পেয়ে সালথা থানা পুলিশ ও ফরিদপুর জেলা পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও আটঘর ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম খান সোহাগ জানান, রোববার ভোরে পিকুল খা, নেশান খান, রইচ খা, ফারুক শেখ, কাউছার মাতুব্বর, কাদের মোল্লাসহ প্রতিপক্ষের কয়েকশ’ লোক অতর্কিতভাবে আমার ও আমাদের সমর্থকদের বাড়ি দেশি অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করে। এ সময় প্রতিপক্ষের কোপের আঘাতে জিয়া নিহত হয়। জিয়া আটঘর ইউনিয়নের গোয়ালপাড়া এলাকার শাহাজদ্দী শেখের ছেলে। তিনি বলেন, হামলায় জাহাঙ্গীর হোসেন, মোতালেব মোল্লা, মোশারফ, মহাসিনসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। তিনি অভিযোগ করেন, হামলাকারীরা সুজন মাতুব্বর, আবজাল, লিয়াকত হোসেন খানসহ বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায়।

ফরিদপুরের পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা সাংবাদিকদের জানিয়েছেন, সালথায় প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছে। হামলাকারীরা বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!