• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ডিএনসিসি উপনির্বাচন

আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু


বিশেষ প্রতিনিধি জানুয়ারি ১৩, ২০১৮, ০২:২৩ পিএম
আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

ফাইল ছবি

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম দেয়া শুরু করেছে আওয়ামী লীগ। শনিবার (১৩ জানুয়ারি) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এ কার্যক্রম শুরু হয়।

মনোনয়ন ফরম কিনতে নগদ ২৫ হাজার টাকা দলের তহবিলে জমা দিতে হবে। মনোনয়নে আগ্রহীরা আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত এই ফরম কিনতে পারবেন।

শনিবার (১৩ জানুয়ারি) সকালে দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মেয়রপ্রার্থী রাসেল আশেকী এবং আদম তমিজি হক।

আগামী ১৬ জানুয়ারি সন্ধ্যায় ৭টায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় আনুষ্ঠানিকভাবে প্রার্থী বাছাই করা হবে।

ঢাকা উত্তরের এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ব্যবসায়ী নেতা আতিকুল ইসলামের নাম আলোচনায় রয়েছে। তিনি গণসংযোগও শুরু করেছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে ২৬ ফেব্রুয়ারি। মনোয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৮ জানুয়ারি। যাচাই-বাছাই ২১ ও ২২ জানুয়ারি। প্রত্যাহারের শেষ তারিখ ২৯ জানুয়ারি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এআই

Wordbridge School
Link copied!