• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আ.লীগের যৌথসভা মঙ্গলবার


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১, ২০১৬, ০৯:৫৯ পিএম
আ.লীগের যৌথসভা মঙ্গলবার

আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ এবং আসন্ন দলের ২০তম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবদের এক যৌথসভা আগামী মঙ্গলবার সন্ধ্যা সাতটায় গণভবনে অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবদের উক্ত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।
 
গঠনতন্ত্র উপ-কমিটির সভা রবিবার
আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন সফল করতে আগামী ৪ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় দলের গঠনতন্ত্র উপ-কমিটির এক সভা অনুষ্ঠিত হবে। ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠেয় এ সভায় সভাপতিত্ব করবেন গঠনতন্ত্র উপ-কমিটির আহ্বায়ক,ও আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। গঠনতন্ত্র উপ-কমিটির সদস্য সচিব, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন উক্ত সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
 
এদিকে সম্মেলন সফল করতে আগামী সোমবার বেলা ১১টায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির এক সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির আহ্বায়ক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সদস্য সচিব ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম এমপি উক্ত সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!