• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আল্লাহই আমার একমাত্র ভরসা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৮, ০৭:২১ পিএম
আল্লাহই আমার একমাত্র ভরসা

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, আমি যেখানেই থাকি যেমন থাকি দেশবাসীকে কখনও ছেড়ে যাবো না। আল্লাহই আমার একমাত্র ভরসা। আমি যেকোনো পরিস্থিতির জন্য প্রস্তত। জেল বা সাজার ভয় দেখিয়ে কাজ হবে না। আমি মাথা নত করব না।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার আগের দিন বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

খালেদা জিয়া বলেন, ‘আমাকে জেলে পাঠালেও সরকারের খালি মাঠে গোল দেয়ার খায়েশ পূরণ হবে না। বাংলাদেশে এখন ন্যায় বিচার নেই। 

তিনি বলেন, ‘আপনাদের খালেদা জিয়া কোনো অন্যায় করেনি। কোনো দুর্নীতি আমি করিনি। ন্যায় বিচার হলে আমার কিছু হবে না, আমি বেকসুর খালাস পাব। আর যদি শাসক মহলকে তুষ্ট করার জন্য অন্য কোনো রায় হয়, তাহলে তা কলঙ্কের প্রতীক হয়ে থাকবে।’

এ সময় খালেদা জিয়া আরও বলেন, সমগ্র বাংলাদেশ আজ এক বৃহৎ কারাগার, এ কারাগার থেকে আমরা মুক্ত হবো ইনশাল্লাহ।

তিনি ছাত্রজনতাকে গণতন্ত্র রক্ষায় এগিয়ে আসার আহ্বান জানান। আইন-শৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, জনগণের কোনো কর্মসূচিতে বাধা দেবেন না। সবাই সাবধান ও সতর্ক থাকবেন। এ দেশ কোনো ব্যক্তি বা দলের নয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ড. আবদুল মঈন খান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন প্রমুখ।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!