• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আল্লাহর অশেষ রহমত যে আমি ঠিক আছি: শাকিব


বিনোদন প্রতিবেদক মে ৭, ২০১৭, ০৩:৫৫ পিএম
আল্লাহর অশেষ রহমত যে আমি ঠিক আছি: শাকিব

ঢাকা: সদ্য সমাপ্ত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে গিয়ে হেনস্তার শিকার হয়েছেন দেশের একমাত্র সুপারস্টার অভিনেতা শাকিব খান। কারো ইন্ধনে এদিন রাতে এফডিসিতে বহিরাগতরা এমন ন্যাক্কারজনক কাণ্ডটি করে। এমনকি, এই ঘটনায় শাকিব খানকে মানুষের কাছে আরো ‘হেয়’ করতে পরবর্তীতে শাকিব খানকে ‘মাতাল’ বলেও অপপ্রচার চালানো হয়। 

গণমাধ্যমেও ‘মাতাল শাকিব খান’ নিয়ে বিভিন্ন রং মিশিয়ে খবর প্রকাশিত হয়। অথচ, মূল ঘটনা ছিলো পুরোটাই ভিন্ন। কারণ, প্রাক্তন সভাপতি হিসেবে এদিন রাতে ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়েছিলেন শাকিব। অন্যকোনো কারণে নয়। আর তাকে এফডিসিতে দেখেই কারো নির্দেশে বহিরাগতদের দ্বারা নাকি হেনস্তারও শিকার হয়েছেন তিনি। এমনকি তার দিকে পিস্তল তাক করেছেন বলেও অভিযোগ পাওয়া গেছে। 

তবে এসব নিজের বিরুদ্ধে অপপ্রচার হিসেবেই দেখছেন এ তারকা অভিনেতা। মাতাল অবস্থায় মধ্য রাতে এফডিসি গিয়েছিলেন শাকিব খান, এমন অভিযোগকে ভিত্তিহীন দাবী করে রোববার দুপুরে অভিনেতা সাইফ চন্দন ও ওমরসানির ছেলে ফারদিের স্ট্যাটাস দুটো শেয়ার করেন শাকিব খান। দুটো স্ট্যাটাস শেয়ার করে তিনি লিখেন, নিচের দুইটি পোস্ট (একজন হচ্ছে ওমর সানির ছেলে আর একজন পরিচালক সাইফ চন্দন) থেকে বোঝা যায় সেদিন কি হয়েছিল। সত্যি মদ কে খাইলো আর কার দোষ পড়ল। আল্লাহর অশেষ রহমত যে আমি ঠিক আছি

অন্যদিকে ওমর সানির ছেলে তার স্ট্যাটাসে লিখেন, অইদিন রাতে শাকিব খানের সঙ্গে এফডিসিতে কি হয়েছে, তার প্রত্যক্ষদর্শী আমি। শাকিব আঙ্কেল, আপনি আশা হারাবেন না। চাইলেই দুইদিনের হিরো এসে ইন্ডাস্ট্রিতে শাকিব খান হতে পারবে না। আল্লাহ বিচার করবে, ইনশাল্লাহ!

এছাড়া অভিনেতা ও পরিচালক সাইফ চন্দন শাকিবের সঙ্গে ওইদিন নির্বাচনে যারা সেলফি পোস্ট করেছিলো, তাদের সঙ্গে বেশকিছু ছবি জুড়ে দিয়ে তিনি লিখেন, সেদিন রাতে কি ঘটেছিলো- সবই নিজ চোখে দেখেছি। আপনার-আমার-আমাদের লজ্জা হওয়া উচিত। মদ কে খাইলো আর কার উপর দোষ দিলো! ছি ছি ছি...। আমরা আমাদের সম্মান করতে পারিনা- আমরা দু’একটা বাচ্চা পোলাপান লেলিয়ে দেই শাকিব খানের গায়ে হাত তুলতে! তার গায়ে পানি মারতে!! তাকে দৌড়ানো দিয়ে এফডিসি থেকে বের করতে! আবার আমরাই শাকিব খান দেখলে- সেলফি তোলার জন্যে ঝাঁপিয়ে পড়ি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!