• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘‘আল্লাহর কসম, আমি ‘চালবাজ’-এ সাইন করিনি’’


বিনোদন প্রতিবেদক জুন ১৭, ২০১৭, ০৩:৪৮ পিএম
‘‘আল্লাহর কসম, আমি ‘চালবাজ’-এ সাইন করিনি’’

ঢাকা: যৌথ প্রযোজনার নামে প্রতারণা হচ্ছে, বহুদিন ধরেই বলে আসছিলেন বাংলা চলচ্চিত্রের অভিনেতা অভিনেত্রী ও টেকনিশিয়ানদের একটি অংশ। তাদের কাতারেই ছিলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় ‘খলচরিত্র’ মিশা সওদাগর। এমনকি যৌথপ্রযোজনার বিতর্ক এড়াতে তাকে বছর দুইয়েকের মধ্যে যৌথ প্রযোজনার ছবিতেও দেখা যায়নি। তবে এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন যৌথ প্রযোজনার ছবিতে। অন্তত এমনটিই ক’দিন ধরে উঠে আসে গণমাধ্যমে। ছবির নাম ‘চালবাজ’! তবে এবার ছবিটি নিয়ে সোনালীনিউজের সঙ্গে কথা বলেছেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। 

এসকে মুভিজ ও বাংলাদেশের অ্যাকশান কাট-এর যৌথপ্রযোজনার ছবি ‘চালবাজ’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। আর এই ছবিতেই খল-চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর, এমনটিই ক’দিন ধরে শোনা যাচ্ছিলো। শুধু তাই না, ছবিতে সত্যিই মিশা আছেন কিনা, সে বিষয়ে তর্কাতর্কিও কম হয়নি। এবার ছবিতে চুক্তিবদ্ধ হওয়া নিয়ে মুখ খুলেছেন মিশা। 

চারদিকে শোনা যাচ্ছে, যৌথপ্রযোজনার ছবি ‘চালবাজ’-এ অভিনয় করছেন মিশা। এমন খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছিলেন অভিনেতা অমিত হাসানও। তিনি জানিয়েছিলেন যে, ‘চালবাজ’-এ অভিনয়ের প্রস্তাব প্রথমে আসে তার কাছে। তিনি রাজি না হওয়ায় প্রস্তাবটি মিশাকে করা হয়। কিন্তু এমন খবর অস্বীকার করেছেন মিশা। বরং এমন খবরে অমিত হাসানের উপর চরম বিরক্ত প্রকাশ করেন এই অভিনেতা। 

এমনকি ‘চালবাজ’-এ এখনো সাইন করেননি বলেও জানান মিশা সওদাগর। এ বিষয়ে তিনি সোনালীনিউজকে বলেন, সত্য কথা বলতে কি, অনন্য মামুন আমাকে ছাড়া ছবি করে না। এবারও সে আমাকে গল্প(চালবাজ-এর) বলেছে, আমি বলেছি আগে স্ক্রিপ্ট দাও। যৌথ প্রযোজনার নিয়ম নীতি ঠিক আছে কিনা আগে দেখাও তারপর আমি ছবি করবো। আল্লাহর কসম খেয়ে বলছি, আমি চালবাজ-এ সাইন করিনি। এই ছবির স্ক্রিপ্টও দেখিনি, সাইনও করিনি।      

এসকে মুভিজের ‘চালবাজ’-এ শুভশ্রীর সঙ্গে শাকিব খানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত হয়েছে আগেই। তবে এই ছবিটির প্রযোজনাতে বাংলাদেশ অংশ থেকে আছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। আসছে কুড়ি তারিখে লন্ডনে শুরু হবে ‘চালবাজ’-এর কাজ। ঈদুল আযহায় মুক্তি পাবে ছবিটি। কলকাতা থেকে ছবিটির পরিচালনায় আছেন জয়দেব মুখার্জী, এবং বাংলাদেশ থেকে আছেন অনন্য মামুন।
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!