• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আশির দশকে সিয়াম-তানজিন তিশা! (ভিডিও)


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৩, ২০১৭, ০৬:০০ পিএম
আশির দশকে সিয়াম-তানজিন তিশা! (ভিডিও)

ঢাকা: আশির দশকের সাজে সেজেছেন অভিনেতা সিয়াম ও মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। উপলক্ষ মিউজিক ভিডিও। রবিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে চন্দন সিনহা ও সিঁথি সাহার দ্বৈত গান ‘আঙুল ছুঁয়েছে’।

খ্যাতিমান গীতিকবি কবির বকুলের কথায় গানটিতে সুর দিয়েছেন সিঁথি সাহা। সংগীতায়োজনে অমিত চ্যাটার্জী ও সৌমাল্য। গানটির ভিডিও নির্মাণ করেছেন এ সময়ের জনপ্রিয় নির্মাতা তানিম রহমান অংশু। আর এতে মডেল হয়েছেন সিয়াম আহমেদ এবং তানজিন তিশা। পূরনো দিনের নায়িক নায়িকার বেসে দেখা যাবে তাদের।

শিল্পী চন্দন সিনহা ও সিঁথি সাহা

রোববার সন্ধ্যায় রাজধানী একটি রেস্টুরেন্টে ভিডিওটির প্রকাশনা অনুষ্ঠান হয়। এ সময় উপস্তি’ত ছিলেন গানটির শিল্পী চন্দন সিনহা ও সিঁথি সাহা, গীতিকার কবির বকুল, মডেল তানজিন তিশা, নির্মাতা তানিম রহমান অংশু, গানচিল মিউজিকের প্রতিষ্ঠাতা আসিফ ইকবাল প্রমুখ।

অনুষ্ঠানে শিল্পীদের শুভকামনা জানাতে আসেন সংগীতশিল্পী তপন চৌধুরী, উপস্থাপক আনজাম মাসুদ এবং সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল, জ ই মানুম, মুন্নী সাহা, প্রভাষ আমিন প্রমুখ।

চন্দন সিনহা বলেন, ‘গানটির কথা-সুর আমার খুব ভালো লেগেছে। অনেক যত্ন নিয়ে এবং হৃদয় থেকে গেয়েছি। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।’

অভিনেতা সিয়াম ও অভিনেত্রী তানজিন তিশা

মিউজিক ক্যারিয়ারে ৩ মাধ্যমেই নিজের সফলতা পেয়েছেন এই কণ্ঠশিল্পী। এদেশের টিভি নাটকের টাইটেল গানে তার গাওয়া ‘জোয়ার ভাটা’ থেকে শুরু করে একাধিক গান জনপ্রিয়তা পেয়েছে। এছাড়া খুব অল্প সংখ্যক চলচ্চিত্রের গানে অংশ নিয়ে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। 

এছাড়া ২০০৫ সালে চন্দন সিনহার গাওয়া ‘তোমাকে চাই বসন্তে’ শিরোনামে একটি মিউজিক ভিডিও অ্যালবাম প্রকাশ পায় সাউন্ডটেকের ব্যানারে। যে অ্যালবামে দেশের তৎকালীন জনপ্রিয় অভিনয় শিল্পীরা মযেল হয়েছিলেন যেমন মাজফুজ, টনি ডায়েস, শ্রাবস্তী দত্ত তিন্নি, আজিজুল হাকিম, রুমানা, সুইটিসহ অনেকে।’

সেই সাফল্যের ধারাবাহিকতপয় এবারের অ্যালবামে এ সময়ের দুই জনপ্রিয় তারকা সিয়াম ও তানজিন তিশা মডেল হলেন চন্দন সিনহার গানে। 

এদিকে ভিডিও বার্তায় গানটির জন্য দুই শিল্পীকে শুভকামনা জানিয়েছেন উপমহাদেশের জনপ্রিয় শিল্পী-ভারতের বাপ্পী লাহিড়ী, অনুপম রায়, মাধুশ্রী, সন্দীপ নাথ, পাকিস্তানের সাফকাত আমানাত আলী, বাংলাদেশের তাহসান, চিরকুট ব্যান্ডের সুমি, ইমরান এবং নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।

  সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!