• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আশুলিয়ায় গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই


সাভার প্রতিনিধি সেপ্টেম্বর ৪, ২০১৬, ০৮:৪৭ পিএম
আশুলিয়ায় গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই

ঢাকার অদূরে আশুলিয়ায় বিকাশের দুই কর্মীকে গুলি করে ছিনতাইকারীরা নগদ ১৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় শিল্পাঞ্চলের জামগড়ার বটতলা এলাকায় মন্ডল মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। 

পরে গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজধানী ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ দুই বিকাশ কর্মী হলো- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাকাই গ্রামের নজরুল ইসলামের ছেলে শুভ ইসলাম (২৬) ও বগুড়ার লোকমান হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)।

গুলিবিদ্ধ শুভর মামা আদিল হোসেন জানান, শুভ ও জাহাঙ্গীর বিকাশের এজেন্টদের কাছ থেকে টাকা তুলে মোটরসাইকেলে করে আশুলিয়ার বিকাশ অফিসে যাচ্ছিলেন। পথে বটতলা এলাকায় একদল ছিনতাইকারী তাদের গতিরোধ করে দুজনেরই ডান পায়ে গুলি করে ১৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিয়ে যায়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া ছিনতাইকারীদের ধরতে অভিযান চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!