• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আসছে শুভর মারদাঙ্গা অ্যাকশন ছবি ‘মৃত্যুপুরী’


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৫, ২০১৭, ০২:১৫ পিএম
আসছে শুভর মারদাঙ্গা অ্যাকশন ছবি ‘মৃত্যুপুরী’

ঢাকা: ঢালিউড কাঁপাতে আসছে আরিফিন শুভ অভিনীত মারদাঙ্গা অ্যাকশন ছবি ‘মৃত্যুপুরী’। ছবিটি পরিচালনা করেছেন প্রবাসী বাঙালি পরিচালক জায়েদ রেজওয়ান। বিদেশ বাংলা এবং বাজ ফিল্মের ব্যানারে এ ছবিতে আরিফিন শুভ ও প্রসূন আজাদ ছাড়া বাংলাদেশের আর কোনো শিল্পীই থাকছেন না, বাকি সবাই অস্ট্রেলিয়ার!

২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর শুরু হওয়া এ ছবির পুরো শুটিং হয়েছে অস্ট্রেলিয়া রাজধানী সিডনীর মনোরম সব লোকেশনে। সিনেমায় অ্যাকশন ডিরেক্টর হিসেবে কাজ করেছেন ইগর ব্রেকেনব্যাক, যিনি ‘সুপারম্যান রিটার্নস’-এর মত সিনেমায় স্টান্টম্যান ছিলেন।

‘মৃত্যুপুরী’ ছবির একটি দৃশ্যে নায়ক শুভ

‘মৃত্যুপুরী’ ছবিতে একজন দুর্ধর্ষ গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন সময়ের আলোচিত নায়ক আরিফিন শুভ। শুভর নায়িকা প্রসূন আজাদ একজন বার ডান্সারের চরিত্রে অভিনয় করেছেন। সম্পাদনার টেবিলে রয়েছে ‘মৃত্যুপুরী’। সম্পাদনা শেষে খুব শিগগিরই দেশে-বিদেশে একযোগে মুক্তি পাবে।

ছবিটি সম্পর্কে পরিচালক জায়েদ রেজওয়ান বলেন, ঢালিউডে এই প্রথম হলিউড মানের কোন সিনেমা তৈরি হয়েছে, যার নাম ‘মৃত্যুপুরী’। দর্শক সবসময় সিনেমা থেকে নতুন কিছু আশা করে। এই ছবি নির্মাণে সেদিকেই মনোযোগ দেওয়া হয়েছে। আশাকরি, দর্শক ছবিটি উপভোগ করবে।

‘মৃত্যুপুরী’ ছবির দৃষ্টিনন্দন পোস্টার

এদিকে, আগামি ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে আরিফিন শুভ ও মাহিয়া মাহি অভিনীত বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে প্রথম পুলিশি অ্যাকশন সিনেমা ‘ঢাকা অ্যাটাক’। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। ছবিটি পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন।

এতে শুভ ও মাহি ছাড়াও অভিনয় করেছেন হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ এবং পুলিশের কাউন্টার টেররিজম ও বোম্ব ডিসপোজাল ইউনিটের বেশ কয়েকজন সদস্য। ছবিতে একটি বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর এবং শিপন মিত্রকে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!