• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আসামি ধরতে নদীতে ঝাঁপ, প্রাণ হারালেন কনস্টেবল


মানিকগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২০, ২০১৮, ০৭:৪৩ পিএম
আসামি ধরতে নদীতে ঝাঁপ, প্রাণ হারালেন কনস্টেবল

মানিকগঞ্জ : মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামিকে ধরতে গিয়ে নদীতে ডুবে প্রাণ হারালেন এক পুলিশ কনস্টেবল। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। শুক্রবার (২০ এপ্রিল) দুপুরে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আসামি ধরতে বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে ঝাঁপ দেন কনস্টেবল শাহীনুর রহমান। অবশেষে প্রায় ২০ ঘণ্টা পর আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে কালীগঙ্গা নদীর জয়নগর এলাকা থেকে শাহীনুর রহমানের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও ঢাকার ডুবুরি দল।

শাহীনুর রহমান গাজীপুর জেলার গোহাইল বাড়ি গ্রামের অহিদুর রহমানের ছেলে এবং মানিকগঞ্জ সদর থানায় কর্মরত ছিলেন।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে গিলন্ড গ্রামের মাদক ব্যবসায়ী সালামকে ধরে থানায় নিয়ে আনার সময় রাস্তা থেকে তিনি দৌড়ে নদীতে ঝাঁপ দেন। পরে তাকে ধরার জন্য কনস্টেবল শাহীনও নদীতে ঝাঁপ দেন।

সালাম নদী সাঁতরে পালিয়ে গেলেও কনস্টেবল শাহীন ডুবে যান। পরে খবর পেয়ে মানিকগঞ্জ ফায়ার সার্ভিস ও ঢাকার ৫ ডুবুরি গিয়ে নদীতে উদ্ধার তৎপরতা চালায়।

কিন্তু রাতে আর তাকে পাওয়া যায়নি। শুক্রবার সকাল থেকে ফের উদ্ধার কার্যক্রম শুরু হয়। এরপর দুপুর দেড়টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

সোনালীনিউজ/জেডআরসি

Wordbridge School
Link copied!