• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আসামী ছিনতাইয়ে পুলিশের ওপর হামলা আ.লীগ সভাপতির


নোয়াখালী প্রতিনিধি নভেম্বর ১৮, ২০১৭, ১১:৪৬ এএম
আসামী ছিনতাইয়ে পুলিশের ওপর হামলা আ.লীগ সভাপতির

নোয়াখালী: জেলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় পুলিশের ওপর হামলা করে আসামী ছিনিয়ে নেয়ার ও ৬ পুলিশকে আহত করার ঘটনায় ১৮৯ জনকে আসামী করে হাতিয়া থানায় মামলা দায়ের করেছে পুলিশ।

এতে হাতিয়া পৌর আওয়ামী লীগের (একাংশের) সভাপতি এ্যাডভোকেট ছাইফ উদ্দিন আহম্মেদকে প্রধান আসামী করে ৩৯ নাম উল্লেখ ও অজ্ঞত আরো ১৫০ জনকে আসামী করা হয়েছে। শুক্রবার (১৭ নভেম্বর) হাতিয়া থানার এসআই নুরুজ্জামান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

হাতিয়া থানার (ওসি) কামরুজ্জামান শিকদার জানান, একাধিক মামলার আসামী রাকিবের নেতৃত্বে একদল সন্ত্রাসী বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ ঢুকে হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ কর্মী আলতাফ হোসেনকে মারধর করেন এবং তার জিনিসপত্র ছিনিয়ে নেন। 

এ সময় হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি থানা পুলিশকে জানালে থানার একটি টিম রাকিবকে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলা সদর ওছখালীর তালুক সুপার মার্কেটে এলাকা থেকে আটক করে। তাকে নিয়ে থানায় আসার পথে তার সহযোগীরা পৌর আওয়ামী লীগ একাংশের সভাপতি ছাইফ উদ্দিন আহম্মেদের উপস্থিতিতে পুলিশের ওপর হামলা চালায় একদল সন্ত্রাসী। এতে ছয় পুলিশ কর্মকর্তা আহত হন। তবে আসামীকে ছিনিয়ে নিতে পারেনি।

ওসি আরো জানান, মামলার আসামীদের গ্রেপ্তারের অভিযান চালাচ্ছে পুলিশ। আসামী গ্রেপ্তার না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে বলেও নিশ্চিত করেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!