• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আড়াই কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার, গ্রেপ্তার ৩২


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৭, ২০১৭, ০৫:৫১ পিএম
আড়াই কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার, গ্রেপ্তার ৩২

ঢাকা: বিভিন্ন মহাসড়কে বিশেষ অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ। অভিযানে ৬৯ হাজার ৩৭৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১৫ কেজি ৩৫০ গ্রাম গাঁজা, ১০০ বোতল ফেন্সিডিল, ৩৫ লিটার চোলাই মদ, ২টি প্রাইভেটকার, ১টি ট্রাক উদ্ধার করা হয়।

এসময় গ্রেপ্তার করা হয় ৩২ জনকে। উদ্ধারকৃত মালামালের সর্বমোট (আনুমানিক) মূল্য ২ কোটি ৪৭ লাখ ৫০ হাজার ৯৫০ টাকা। বৃহস্পতিবার (২৭ জুলাই) হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন ও স্পেশাল এ্যাফেয়ার্স) মো. আনিসুজ্জামান এসব তথ্য জানান।

তিনি জানান, কুমিল্লা মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৬৯ হাজার ৩৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ কেজি গাঁজা, ৩০ লিটার চোলাই মদ, ৫০ বোতল ফেন্সিডিল, ২টি প্রাইভেটকার ও ১টি ট্রাক উদ্ধার করা হয়েছে। এসময় ১৯ জনকে আটক করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ২ কোটি ৪৬ লাখ ৫৬ হাজার ৫ শত টাকা।      

গাজীপুর মহাসড়কের বিভিন্ন স্থান থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার এবং ৩ জনকে গ্রেপ্তার করা হয়। বগুড়া মহাসড়ক থেকে ২১ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৬ বোতল ফেন্সিডিল, ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

মাদারীপুর মহাসড়ক থেকে ৫ লিটার চোলাই মদ, ৪ বোতল ফেন্সিডিল, ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং ৪ জনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত মালামালের মোট (আনুমানিক) মূল্য ৩ হাজার ৭শ ৫০ টাকা।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!