• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
যুবলীগের সম্মেলন

ইউএনও’র বাসায় পেট্রোলবোমা হামলা, ১৪৪ ধারা জারি


ময়মনসিংহ প্রতিনিধি নভেম্বর ৩০, ২০১৭, ০২:৪৩ পিএম
ইউএনও’র বাসায় পেট্রোলবোমা হামলা, ১৪৪ ধারা জারি

ময়মনসিংহ: জেলার গৌরীপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে পেট্রোলবোমা হামলা ও ঊপজেলা যুবলীগে ত্রিবার্ষিক সন্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে উত্তেজনায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কমর্কর্তা মর্জিনা আক্তার এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে  উপজেলা সদরের বঙ্গবন্ধু চত্বরে গৌরীপুর উপজেলা যুবলীগের দ্বি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

পরে সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তারের বাসভবনে পেট্রোল বোমা হামলা চালায় দুর্বৃত্তরা। এছাড়াও শহরে বেশ কয়েকটি স্থানে ককটেল হামলা চালানো হয়। রাতে সন্মেলনের একটি প্যানা ও পর্দায় অগ্নিসংযোগ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের বর্তমান সভাপতি নিজেও একজন সভাপতি প্রার্থী। অন্যদিকে সাধারণ সম্পাদক ইকবাল আহসান আজাদ লিটনও সভাপতি প্রার্থী।

এই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে গত বুধবার (২৯ নভেম্বর) রাত থেকে উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

এদিকে ইউএনও মর্জিনা আক্তার আরও জানান, ঘটনাস্থল থেকে বোমার বিস্ফোরণে কাচ ও অন্যান্য আলামত সংগ্রহ করেছে পুলিশ। তিনি আরও বলেন, বোমা হামলার সময় তিনি অফিসে ছিলেন। আড়াই বছর বয়সী ছেলে ফাইয়াজ মাহমুদ মাহির বোমা হামলার পর আতঙ্কিত হয়ে পরে।

অন্যদিকে বৃহস্পতিবার দুপুর একটার সময় ১৪৪ ধারা জারির প্রতিবাদে উপজেলা অফিসের বিতরে ইউএনও’র সামনেই বিক্ষোভ করে নেতাকর্মীরা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গৌরীপুরে অতিরিক্ত পুলিশ ও র‍্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নিয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!