• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ইউএস-বাংলা এসেটস রিয়েল এস্টেট এক্সপোর স্পন্সর


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২৫, ২০১৭, ০৫:১৩ পিএম
ইউএস-বাংলা এসেটস রিয়েল এস্টেট এক্সপোর স্পন্সর

ঢাকা: ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস, সেমস গ্লোবাল আয়োজিত ১৮তম রিয়েল এস্টেট এক্সপো ২০১৭-এ অংশগ্রহণ করতে যাচ্ছে। ২৬ থেকে ২৮ অক্টোবর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় ইউএস-বাংলা এসেটস হচ্ছে এ মেলার সিলভার স্পন্সর। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে।

মেলায় ইউএস-বাংলা এসেটস এর প্রধান আকর্ষণ পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প। রিয়েল এস্টেট এক্সপোতে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প সম্পর্কে যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭০৮ ৮১৩২৪০-৫০।

সেমস আয়োজিত রিয়েল এস্টেট এক্সপোতে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্পে প্লট ক্রয়ের জন্য নানাবিধ সুবিধাধি নিয়ে উপস্থিত হওয়ার পরিকল্পনা নিয়েছে ইউএস-বাংলা এসেটস।

পূর্বাচল আমেরিকান সিটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের দূরত্ব। বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষর্ণীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তরের সুযোগ থাকছে। 

পূর্বাচল আমেরিকান সিটির যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এসেটস এর কর্পোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। 

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!