• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ইউটিউবে ‘প্রলয়’ ব্যান্ডের প্রথম মিউজিক ভিডিও(দেখুন)


বিনোদন ডেস্ক মার্চ ১, ২০১৭, ০৬:১৯ পিএম
ইউটিউবে ‘প্রলয়’ ব্যান্ডের প্রথম মিউজিক ভিডিও(দেখুন)

ঢাকা: ২০০৭ সালে যাত্রা শুরুর পর ২০১৪ সালে জি-সিরিজের ব্যানারে প্রথম অ্যালবাম ‘অজানা পথ’ প্রকাশ করে ব্যান্ড দল প্রলয়। তারপর থেকে এই ব্যান্ডটি ব্যস্ত ছিল টিভি, রেডিও ও লাইভ শো নিয়ে। এই প্রথম ব্যান্ডের ইউটিউব চ্যানেলে ভিডিও গান নিয়ে আসছে প্রলয় ব্যান্ড।

প্রলয় ব্যান্ডের লাইন আপে রয়েছে সাজ্জাদ হোসেন পিন্টু (ভোকাল), নুর নেওয়াজ আলী (লিড গিটার), বাবু (বেস গিটার), তানভীর (কি-বোর্ড) এবং মহিন (ড্রামার)।

ব্যান্ডের ভোকাল পিন্টু বলেন, গানের সঙ্গে প্রেম আমার ছোটবেলা থেকেই। বাসার সামনে বঙ্গবন্ধু স্কুলের মাঠে সন্ধ্যা হলেই বসে পরতাম গিটার হাতে। সেখানেই পরিচয় তাজিন পারভেজ ভাইয়ের সঙ্গে। সর্বপ্রথম ব্যান্ড করার অনুপ্রেরণা দেন তিনি। প্রথম স্টেজ শো করি ২০০৫ সালে। ২০০৭ সালে ‘প্রলয়’ নামে নতুন একটি ব্যান্ড করি। একসঙ্গে পথচলার অনেকদিন পর অ্যালবামের কাজে হাত দেই। প্রথম অ্যালবামে বেশ সারা পাই। শ্রোতাদের অনুরোধ আসতে থাকে ভিডিও গানের। ইউটিউবে আমাদের প্রথম ভিডিও গানটি দর্শকদের মন জয় করবে বলে আমার বিশ্বাস।

‘জানি না’ গানটি লিখেছেন বাংলাদেশ আইডলের শিল্পী পঙ্কজ। পঙ্কজ এবং প্রলয় ব্যান্ডের সুরে গানটি আত্মপ্রকাশ করে। ভিডিওগ্রাফি সম্পাদনায় ছিলেন শেখর দাস।

প্রথম ভিডিও গান নিজেদের চ্যানেলে প্রকাশ পাচ্ছে বলে নিজের অনুভূতি প্রকাশ করেন প্রলয় ব্যান্ডের বেস গিটারিস্ট বাবু। তিনি বলেন, মানুষ গান শুনতে যতটা পছন্দ করে গানের ভিডিও দেখতে তার চেয়েও বেশি আগ্রহ প্রকাশ করে। একটি গানের ভিডিওতে গানটির ভাব পরিপূর্ণভাবে প্রকাশ পায়। দর্শকদের পছন্দমত ভিডিও গান তৈরি করতে আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি। প্রথম ভিডিও গানের ভুল ত্রুটি গুলো শুধরে নিয়ে আমরা শিগগির আমাদের ব্যান্ডের পূর্ণাঙ্গ ভিডিও অ্যালবামের কাজ শুরু করবো।

প্রলয় ব্যান্ডের ‘জানি না’:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!