• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ইউটিউবে শাকিরা ঝড়, সাত ঘণ্টায় ১০ লাখ ভিউ!


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৭, ২০১৭, ০৫:৩৩ পিএম
ইউটিউবে শাকিরা ঝড়, সাত ঘণ্টায় ১০ লাখ ভিউ!

ঢাকা: কলম্বিয়ান পপস্টার শাকিরা বিশ্বজুড়ে নিজেকে নতুন করে চিনিয়েছিলেন ‘ওয়াকা ওয়াকা’ গান দিয়ে। তারপর অনেক গানেই মুগ্ধতা ছড়িয়েছেন সুর আর নাচের সম্মিলনে। সুরে সুরে শরীরের দোলায় সালসা আর বেলি ডান্স দিয়ে গায়িকা শাকিরা সবার নজর কাড়তে সক্ষম হয়।

তাই শাকিরার ভক্তরা শুধু গানই শোনেন না, উপভোগও করেন স্ক্রিনের পর্দায়। এবার সারাবিশ্ব প্রিয় তারকার নতুন গান ‘পেরো ফিয়েল’ ইউটিউবে  ঝড় তুলেছে। গানটি মাত্র সাত ঘণ্টায় ১০ লাখ লোক দেখেছে!

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) নতুন মিউজিক ভিডিও ‘পেরো ফিয়েল’ উন্মুক্ত হয় ইউটিউবে। স্প্যানিশ ভাষার গানটির ভিডিও মাত্র সাত ঘণ্টায় দেখা হয়েছে ১০ লাখ বার! এজন্য শাকিরা উচ্ছ্বসিত। শনিবার ভোর সোয়া ৫টায় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ৪০ বছর বয়সী এই কলম্বিয়ান তারকা লিখেছেন, ‘সাত ঘণ্টায় ১০ লাখ ভিউ!’

মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে স্পেনের বার্সেলোনায়। এটি নির্মাণ করেছেন কাতালান পরিচালক জ্যম দি লাইউয়ানা। ছয় বছর আগে শাকিরার ‘রাবিওসা’ ও এক বছর আগে ‘লা বিসিক্লেতা’ মিউজিক ভিডিও দুটি নির্মাণ করেন তিনি।

পেরো ফিয়েল শাকিরার নতুন অ্যালবাম ‘এল দোরাদো’র তৃতীয় সিঙ্গেল গান। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন পুয়ের্তোরিকান সংগীতশিল্পী নিকি জ্যাম। গত ১ জুলাই বিলবোর্ডে টপ ল্যাটিন অ্যালবামস চার্টের শীর্ষস্থান দখল করেছিল।

‘পেরো ফিয়েল’ গানের মিউজিক ভিডিও:

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!