• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ইউপি চেয়ারম্যানসহ আ.লীগের পাঁচ নেতাকর্মী আটক


পাবনা প্রতিনিধি এপ্রিল ৩০, ২০১৭, ০২:২১ পিএম
ইউপি চেয়ারম্যানসহ আ.লীগের পাঁচ নেতাকর্মী আটক

পাবনা: জেলার ঈশ্বরদীতে র‌্যাব, ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস, তার ছেলে রকি বিশ্বাসসহ ৫ জনকে আটক করা হয়েছে। শনিবার (২৯ এপ্রিল) গভীর রাতে তাদের আটক করা হয়। এ সময় রকি বিশ্বাসের কাছ থেকে ৩০ রাউন্ড পিস্তলের গুলি ও ৫ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করেছে আইন-শৃংখলা বাহিনী। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। আটকরা সকলেই আ.লীগের নেতাকর্মী ও সমর্থক।

সাম্প্রতিক সময়ে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের কাজে আধিপত্য বিস্তারের জন্য ঠিকাদারের কাজে বাধা প্রদান করাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনায় এই অভিযান শুরু হয়েছে বলে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানিয়েছেন, অভিযানের সময় ঈশ্বরদী কলেজ রোড হতে পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লবের তিন ভাইকেও আটক করা হয়। এই আটকরা হচ্ছেন- মিজানুর রহমান স্বপন, ফারুক হোসেন জীবন ও আনোয়ার হোসেন লিটন। চেয়ারম্যান ছাড়া সকলের বিরুদ্ধেই গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পাবনা র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা ক্যাম্পে নেয়া হয়েছে। চেয়ারম্যান এনাম বিশ্বাস পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং তার ছেলে রকি যুবলীগ কর্মী বলে দলীয় সূত্রে জানা গেছে।

অতিরিক্তি পুলিশ সুপার আরো জানান, চিহ্নিত সন্ত্রাসী গ্রেপ্তারের জন্য রাতে আরো বেশ কিছু বাড়িতে অভিযান চালানো হলেও তাদের পাওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!