• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ইকবাল সোবহানের বিরুদ্ধে মামলা তদন্তের নির্দেশ


ফেনী প্রতিনিধি জানুয়ারি ২৯, ২০১৭, ০৭:১১ পিএম
ইকবাল সোবহানের বিরুদ্ধে মামলা তদন্তের নির্দেশ

ফেনী: প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর বিরুদ্ধে মামলার তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। রোববার (২৯ জানুয়ারি) সংসদ সদস্য নিজাম হাজারীর করা মামলাটি তদন্ত করে আগামী ২ ফেব্রুয়ারি আদালতে রিপোর্ট জমা দেয়ার জন্য ফেনী মডেল থানার ওসিকে দায়িত্ব দেয়া হয়েছে। বিকেলে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মশিউর রহমানের আদালত এ আদেশ দেন।

এর আগে ডেইলি অবজারভার’র সম্পাদক ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহানের বিরুদ্ধে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ১০ কোটি টাকার মানহানি ও ক্ষতিপূরণ মামলা করেন।

রোববার সকালে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মশিউর রহমানের আদালতে হাজির হয়ে এ মামলা করেন নিজাম হাজারী। মামলায় ইকবাল সোবহান চৌধুরী ছাড়া প্রতিবেদক মামুনুর রশীদসহ আজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করা হয়।

মামলার বাদী নিজাম হাজারী জানান, গত ২৩ জানুয়ারি ইকবাল সোবহান চৌধুরী সম্পাদিত ডেইলি আবজারভার পত্রিকায় তিনিসহ আরও তিন সংসদ সদস্যের বিরুদ্ধে ‘মাদক সিন্ডিকেটের নিয়ন্ত্রক’ উল্লেখ করে সংবাদ প্রকাশিত হয়। এতে তার ১০ কোটি টাকার সমপরিমাণ সম্মান ও মর্যাদা ক্ষুণ্ন হয়েছে। এ জন্য আমরা এ মামলা করেছি।

মামলার বাদীপক্ষের আইনজীবী আনোয়ারুল কবির ফারুক বলেন, আদালতের বিচারক বাদীর বক্তব্য শুনেছেন ও আবেদনটি গ্রহণ করেছেন। বিকেল ৩টায় আদালত শুনানি শেষে মামলাটি তদন্ত করে আগামী ২ ফেব্রুয়ারি আদালতে রিপোর্ট জমা দেয়ার জন্য ফেনী মডেল থানার ওসিকে নির্দেশ দেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!