• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইঞ্জেকশনের ভয়ে রোগী গাছের মগ ডালে! (ভিডিও)


বিচিত্র-সংবাদ ডেস্ক এপ্রিল ৭, ২০১৭, ০১:২৪ পিএম
ইঞ্জেকশনের ভয়ে রোগী গাছের মগ ডালে! (ভিডিও)

ঢাকা: অনেকই রোগের জন্য ইঞ্জেকশন নিতে ভয় পায়। তাই বলে কি সেই ভয়ে গাছের মগডালে ওঠা! শুধু তাই নয় ওই রোগীকে গাছে থেকে নামাতে পুলিশ ও দমকল ডাকতে হয়েছে। সে এক ইলাহিকাণ্ড। ঘটনাটি ঘটেছে ভারতের আসানসোন জেলার একটি হাসপাতালে।

মানসিক ভারসাম্যহীন এক রোগী নার্সকে কামড়ে দিয়ে হাসপাতালের মধ্যে থাকা একটি গাছের মগডালে চড়ে বসেন । আর তাকে নিয়েই কয়েক ঘণ্টা ব্যতিব্যস্ত হয়ে থাকতে হল হাসপাতাল কর্তৃপক্ষকে। শেষ পর্যন্ত দমকল এসে জাল বিছিয়ে ধরা হয় ওই রোগীকে।

স্থানীয় সময় বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকাল থেকে প্রায় ৫ ঘণ্টা ধরে মানসিক ভারসাম্য ওই রোগীকে নিয়ে রীতিমত নাটক চলে। 

জানাযায়, বুধবার সিভিক পুলিশের সদস্যরা বিকাশ মণ্ডল নামে এক রোগীকে রাস্তা থেকে তুলে নিয়ে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করেন।

বিকাশকে ভর্তি করার পর থেকেই শুরু হয় উপদ্রব। বুধবার সকালে ইঞ্জেকশন দেওয়ার সময় প্রথমে নার্সকে কামড়ে দেয় ওই রোগী। ওইদিন বিকেলে নিজেই সিরিঞ্জ কামড়ে খাওয়ার চেষ্টা করেন তিনি। বৃহস্পতিবার তাঁকে ইঞ্জেকশন দিতে গেলে হাসপাতালের জানলা টপকে হাসপাতাল চত্বরেই একটি গাছে উঠে পড়েন বিকাশ। খবর যায় পুলিশে এবং দমকলে।

দমকল কর্মীরা সিঁড়ি লাগিয়ে গাছ থেকে বিকাশকে নামাতে গেলে সিঁড়ি ফেলে দেয় ওই রোগী। শেষ পর্যন্ত গাছের নীচে জাল পাতেন দমকল কর্মীরা। এর পরে জোর করে বিকাশকে নামানোর চেষ্টা শুরু হয়। বেশ কিছুটা উপর থেকেই জালে পড়েন বিকাশ।

ভিডিও:

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!