• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ইটভাটার শ্রমিককে কুপিয়ে হত্যা


সিরাজগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৬, ২০১৭, ১২:০৭ পিএম
ইটভাটার শ্রমিককে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জ: জেলার সলঙ্গায় হান্নান সরকার (২৮) নামে এক ইটভাটার শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে  রায়গঞ্জের শাপলা ইটভাটায় এঘটনা ঘটে।

নিহত হান্নান সরকার (২৮) সিরাজগঞ্জের সলঙ্গা হাটিকুমরুল ইউনিয়নের তারটিয়া গ্রামের দবির উদ্দিন সর্দারের ছেলে ও রায়গঞ্জের শাপলা ইটভাটায় শ্রমিক।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানান, মঙ্গলবার বিকেল ৪টা থেকে ইটভাটার শ্রমিক হান্নান সরকারকে খুজে পাওয়া যাচ্ছিল না। তার পরিবারের লোকজন বিভিন্ন আত্মীয়-স্বজনের বাড়ীতে খোঁজ করেও পায়নি। বুধবার সকালে গ্রামের পার্শ্ববতী তারটিয়ার ভরসা ইটভাটায় নিহতের মৃতদেহ দেখতে পেয়ে পুলিশ ও পরিবারের লোকজনকে খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে পরিবারের লোকজন নিহতের মৃতদেহ উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসে। সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সলঙ্গার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতের মাথায় ও শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর ফেলে রেখে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহতের মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল পাঠানোর প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!