• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ইডেন কলেজের সাবেক উপাধ্যক্ষের লাশ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১১, ২০১৬, ০৫:০৭ পিএম
ইডেন কলেজের সাবেক উপাধ্যক্ষের লাশ উদ্ধার

ঘরে ঢুকে ইডেন কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর আলী হোসেন মালিককে (৭০) ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বত্তরা। মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করা হয়।

রাজধানীর বনানী ডিওএইচএস এলাকায় ডিওএইচএস ২ নম্বর রোডের ৫৩/এ বাড়ির চতুর্থ তলায় এ ঘটনা ঘটে। এদিকে পুলিশের ধারণা তাকে হাত-পা বেঁধে হত্যা করা হয়েছে।

নিহতের ভায়রা মাহবুবুর রহমান রতন বলেন, আলী হোসেন ইডেন কলেজের সাবেক উপাধ্যক্ষ ছিলেন। তিনি ডেভেলপার ব্যবসায়ী বন্ধুর একটি নির্মাণাধীন ভবনে থাকতেন। বন্ধু বিদেশে থাকায় নির্মাণ কাজ দেখাশুনা করতেন। ওই ভবনের চতুর্থ তলায় তিনি একাই থাকতেন। এছাড়া নির্মাণাধীন ভবনটিতে একজন কেয়ারটেকার, ড্রাইভার এবং কয়েকজন কর্মচারী থাকতেন।  

আলী হোসেনের স্ত্রী এবং এক সন্তান মিরপুরের ইনডোর স্টেডিয়ামের পাশের একটি বাড়িতে ভাড়া থাকে। তার একমাত্র সন্তান সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগে পড়াশুনা করছে।

পুলিশের ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে পুলিশ ওই বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। তার শরীরে ২-৩টি ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করছি, দুজন কর্মচারী তাকে হাত-পা বেঁধে হত্যা করেছে। তারা সকাল থেকে পলাতক।’

বর্তমানে মরদেহ ভাষানটেক থানায় রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হতে পারে বলে জানান ওসি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!