• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইতি...তোমার ‘মা’ সেরেনা


ক্রীড়া ডেস্ক জুলাই ১৫, ২০১৭, ০৭:৫১ পিএম
ইতি...তোমার ‘মা’ সেরেনা

ঢাকা: টেনিস কোর্টে বিস্ময় কম উপহার দেননি সেরেনা উইলিয়ামস। গর্ভে সন্তান নিয়ে গ্র্যান্ড স্লাম জয় করেছেন। অস্ট্রেলিয়ান ওপেনটা গর্ভে সন্তান নিয়েই জিতেছেন উন্মুক্ত যুগে সবচেয়ে বেশি গ্র্যান্ড স্লাম একক জেতা এই মার্কিন টেনিস তারকা। চলতি বছরের শেষেই মা হতে চলেছেন।

নতুন অতিথিকে নিয়ে আবেগময় চিঠি লিখেছেন টেনিস জগতের অন্যতম সেরা নারী খেলোয়াড় যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস। চিঠিতে গর্ভবতী অবস্থায় আগমনি সন্তানের প্রতি নিজের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন উইলিয়ামস পরিবারের ছোট কন্যা সেরেনা। গর্ভে থাকা সন্তানকে দেখতে যেনো তর সইছে না তার। তাই মনকে সান্তনা দিতেই সন্তানের জন্য লিখে ফেলেছেন কয়েক লাইনের চিঠি। যেই চিঠির প্রতিটি পরতে পরতে ছিলো অফুরন্ত ভালোবাসা ও আদর।

চিঠিটি ছিলো এ রকম ‘আমার প্রিয় বেবি, তুমি আমাকে সেই শক্তি দিয়েছো, আমার আছে যা আমি জানতাম না। তুমি আমাকে শান্ত থাকা ও শান্তির আসল মানে বুঝিয়েছো। আর অপেক্ষা করতে পারছি না তোমাকে দেখার। আগামী বছর তুমি প্লেয়ার্স বক্সে থাকবে। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ, তোমাকে সঙ্গে নিয়ে আমি বিশ্বের এক নম্বর হয়েছি।’

বিশ্বের সবচেয়ে বেশি বয়সের সাবেক এক নম্বরের তরফ থেকে বিশ্বের সবচেয়ে কম বয়সের এক নম্বরের জন্য এই চিঠি, ...তোমার মা সেরেনা।

উল্লেখ্য, সেরেনা ‘রেডিট’-এর সহ প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে গত বছর ডিসেম্বরে বাগদান সম্পন্ন করেন। মা হওয়ার খবর প্রকাশের ভক্তরা টুইটারে সেরেনাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!