• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ইতিহাস গড়লো শাকিব-মিমের ‘লাল লিপস্টিক’ (ভিডিও)


বিনোদন প্রতিবেদক  জানুয়ারি ১৩, ২০১৮, ০৯:১৫ এএম
ইতিহাস গড়লো শাকিব-মিমের ‘লাল লিপস্টিক’ (ভিডিও)

‘লাল লিপস্টিক’

ঢাকা: ইতিহাস গড়লো শাকিব খান ও বিদ্যা সিনহা মিমের গান ‘লাল লিপস্টিক’। বৃহস্পতিবার (১১ জানু্রায়য়ারি) রাতে কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি। আর মাত্র দুই দিনে প্রায় ৫ লাখ দর্শক গানটি দেখার মধ্যোদিয়ে ইতিহাস গড়লো শাকিব-মিমের ‘লাল লিপস্টিক’। এর আগে বাংলা সিনেমার গান এতো অল্প সময়ে এতো বেশি লোক আর দেখেনি।

এই গানে ভিন্ন এক লুকে মিমকে উপস্থাপন করা হয়েছে। মাত্র গেল বছরের সেপ্টেম্বরে এফডিসির ৯ নম্বর ফ্লোরে বিদ্যা সিনহা মিমের নতুন ছবি ‘আমি নেতা হব’-এর আইটেম গানের শুটিং হয়। গানের শিরোনাম ‘লাল লিপস্টিক’। এরইমধ্যে এ ছবির শুটিং শেষ হয়েছে। আর গত বিশেষ করে নাচের ধরনে বেশ চমক দেখিয়েছেন মিম। 

এদিকে গত ১০ই জানুয়ারি থাইল্যান্ডে নতুন এ ছবির দুটি গানের দৃশ্যায়ন শেষ করে ঢাকায় ফিরেছেন মিম। ‘লাল লিপস্টিক’ শিরোনামের গানটি প্রসঙ্গে মিম বলেন, গানটি প্রকাশের পর সাড়া পাবো জানতাম। তবে এতো সাড়া পাবো ভাবিনি।  প্রিয় চ্যাটার্জির লেখা এ গানে সুর করেছেন আকাশ। গেয়েছেন তৃষা চ্যাটার্জি ও আকাশ। গানটির দৃশ্যধারণের সময় ক্যামেরায় ছিলেন লাল মাহমুদ ও আশিকুর রহমান ভাই।

আর গানে কস্টিউম ডিজাইনার ও স্টাইলিস্ট হিসেবে কাজ করেছেন রামীম রাজ। আর কোরিওগ্রাফি করেন তানজীল ভাই। বাকি গানগুলোও ভালো হয়েছে। আশা করি, গানের পাশাপাশি ছবিটিও দর্শক পছন্দ করবেন।

‘আমি নেতা হব’ ছবির এই গানে বিদ্যা সিনহা মিমকে বেশ আবেদনময়ী হিসেবে দেখা গেলেও শাকিব খান ছিলেন যথার্থ লুকে। পুরো গানজুড়ে মঞ্চ মাতিয়েছেন মিম। 

শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান ও বিদ্যা সিনহা মিমের এটি দ্বিতীয় ছবি। 
২০০৯ সালে মুক্তি পেয়েছিল তাদের ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিটি। অনেকদিন পর নতুন বছরে ‘আমি নেতা হব’ ছবি নিয়ে ফিরছেন তারা। এ ছবিতে আরো অভিনয় করেছেন ওমর সানী ও মৌসুমী। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!