• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘ইতিহাস তোকে কখনও ক্ষমা করবে না’


ফেসবুক থেকে ডেস্ক ফেব্রুয়ারি ৯, ২০১৭, ১০:৫৭ পিএম
‘ইতিহাস তোকে কখনও ক্ষমা করবে না’

ঢাকা: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে ইতিহাস বিকৃতকারী ও মুক্তিযুদ্ধের চেতনা ব্যবসায়ী হিসেবে মন্তব্য করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিজের ফেসবুক পেইজে দেয়া এক স্ট্যাটাসে এই মন্তব্য করেন তিনি।

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তার ফেসবুক ওয়ালে ডা. ইমরান এইচ সরকার ও তার স্ত্রীর একটি ছবি পোস্ট করে লেখেন, ‌‌‘গনজাগরন মঞ্চ টা ওদের বাপ দাদার সম্পত্তি। ইতিহাস তোকে কখনও ক্ষমা করবে না।’

ইমরানকে উদ্দেশ করে তিনি আরও বলেন, ‘তুই গনজাগরন মঞ্চের ইতিহাস বিকৃতকারী ও মুক্তিযুদ্ধের চেতনা ব্যবসায়ী’

এসময় অজন্তা দেব রয় নামের একজন কমেন্ট করেন- ‘ছবিটা গতকালকে আমাদের যুক্তরাজ্য গণজাগরণ মঞ্চের ইভেন্ট এ তোলা। উইথ অল ডিউ রেসপেক্ট আপনাকে বলছি এই ছবিটা আপলোড করাটা আপনার মোটেও উচিত হয়নি। ইমরান ভাইয়ের প্রতি আপনার বিদ্বেষ থাকতে পারে, ক্ষোভ থাকতে পারে, আপনি যদি শুধু তার ছবিটা দিয়ে পোস্টটা করতেন তাহলে আমি এইখানে মন্তব্য করতাম না। তার নববিবাহিত স্ত্রীর সাথে তার ছবিটা (যিনি শুধুমাত্র আমাদের আবদার রক্ষার্থে ক্যামেরার সামনে এসে শুভেচ্ছা জানিয়েছিলেন) আপলোড করে তাকেও এবিউজের মুখে ঠেলে দেয়াটা আপনার মতো একজন অভিজ্ঞ ছাত্রনেতাকে কতটুকু মানায় তা ভেবে দেখবেন আশা করি। ধন্যবাদ’।

এই কমেন্টের রিপ্লাইয়ে সিদ্দিকী নাজমুল আলম লিখেন- ‘আপনার কিছু জানার আগ্রহ থাকলে জিগ্গেস কইরেন বলবো, আর ছবিটা দিছি তারও যথেষ্ট কারণ আছে, যেটা যদি বলি আরো লজজা পাবেন’ (Listen apnar kono kisu janar agroho thakle jiggasa koiren bolbo ar chobita diesi taro jothestho karon ase jeta jodi boli aro lozza paben)


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!