• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইনস্টাগ্রামে সবচেয়ে জনপ্রিয় সেলেনা


বিনোদন ডেস্ক জুলাই ১৮, ২০১৬, ০১:০৭ পিএম
ইনস্টাগ্রামে সবচেয়ে জনপ্রিয় সেলেনা

সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ইনস্টাগ্রামে সবচেয়ে জনপ্রিয় হচ্ছেন মার্কিন গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজ। ইনস্টাগ্রামে তার ভক্তসংখ্যা প্রায় নয় কোটি। সেলেনার বর্ণাঢ্য ক্যারিয়ার ও ব্যক্তিজীবন সম্পর্কে জানতে সর্বদাই কৌতূহলী থাকেন তার ভক্তরা। সেই কারণে সেলেনাও ভক্তদের জন্য জীবনে ঘটে যাওয়া সুন্দর মুহূর্তগুলো ইনস্টাগ্রামে নিয়মিত পোস্ট করেন।

হলিউড রিপোর্টারের খবরে জানা গেছে, এখন সেলেনার ভক্ত ৮ কোটি ৯৮ লাখ। সম্প্রতি সেলেনার পোস্ট করা একটি ছবিতে প্রায় ৪০ লাখ লাইক পড়ে। এখন পর্যন্ত এটিই ইনস্টাগ্রামে সব থেকে বেশি লাইক পাওয়া ছবি। শুধু তাই নয়, ভালো আলোকসজ্জার ও আকর্ষণীয় ঘটনার ছবি দিয়েই সেলেনা তার ভক্ত বাড়ান। এ ছাড়া প্রতিদিনে কর্মব্যস্ততার ছবিও তিনি ইনস্টাগ্রামে আপলোড করেন।

এ প্রসঙ্গে সেলেনা বলেন, আমাকে সবচেয়ে বেশি অনুসরণ করা হবে, এমন কোনো উদ্দেশ্য ছিল না। আসলে ইনস্টাগ্রাম আমার পছন্দের সামাজিক যোগাযোগমাধ্যম। তাই যখনই আমি কোনো ছবি তুলি, তখনই আমি এটি ইনস্টাগ্রামে পোস্ট করি। তবে আমি জানি, এটা খুব একঘেয়ে। কিন্তু এটা আমি আমার ভক্তদের জন্যই করি। কারণ যাতে ইনস্টাগ্রাম থেকে ভক্তরা আমার জীবন-যাপন সম্পর্কে ধারণা নিতে পারেন।

সূত্রটি আরো জানিয়েছে, এ বছরের মার্চেই বন্ধু টেলর সুইফটের কাছ থেকে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ভক্তের রেকর্ডটি ছিনিয়ে নেন সেলেনা। টেলরের ৮ কোটি ৫৫ লাখ ভক্ত।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!