• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ইনি কি ট্রাম্প না অন্য কেউ? দেখুন (ভিডিও)


আন্তর্জাতিক ডেস্ক ফেব্রুয়ারি ১৩, ২০১৭, ০২:৪৩ পিএম
ইনি কি ট্রাম্প না অন্য কেউ? দেখুন (ভিডিও)

ঢাকা: ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মত সেজেছেন। আদালতে বিচারকের সামনে দাঁড়িয়ে জেরার উত্তরও দিচ্ছেন। কিন্তু তিনিই কি আসল ট্রাম্প, না কি অন্য কোন ব্যক্তি? যুক্তরাজ্যের জনপ্রিয় টেলিভিশন প্রোগ্রাম স্যাটারডে নাইট লাইভের ওই ছবিটি গুগলে ট্রাম্প লিখে খুজলেই পাওয়া যায়। আর তাতেই ঘটে বিপত্তি!

সেটি হলো, ডমিনিকান রিপাবলিকের একটি জাতীয় দৈনিক এল ন্যাসিওনালে যুক্তরাষ্ট্র আর ইসরাইলকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। তাতে ইসরাইলি প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানইয়াহুর পাশে ডোনাল্ড ট্রাম্পের একটি ছবি ব্যবহার করা হয়। কিন্তু সেই ছবি নিয়েই থাকে প্রশ্ন। তাহলো ছবিটি কি ট্রাম্পের নাকি স্যাটারডে নাইট লাইভের ওই অভিনেতার?

দৈনিক এল ন্যাসিওনালের প্রতিবেদন

পরবর্তীতে দেখা গেছে হলিউডের বিখ্যাত অভিনেতা অ্যালেক বল্ডউইনের ছবি ওটি। তবে এ ঘটনার পর ঘটা করে ক্ষমা চেয়েছে পত্রিকাটি। কিন্তু এমন ঘটনা ঘটলো কিভাবে?

ডোনাল্ড ট্রাম্প যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার আগে থেকেই গণমাধ্যম এবং শিল্প জগতের অনেকের কাছেই নানাভাবে সমালোচনার শিকার হচ্ছেন। মার্কিন টিভি চ্যানেল এনবিসির একটি রম্য অনুষ্ঠান স্যাটারডে নাইট লাইভে সম্প্রতি অতিথি হিসেবে এসেছিলেন অভিনেতা এলেক বল্ডউইন। সেখানে তিনি ডোনাল্ড ট্রাম্পের মতো সেজেছিলেন।

ভিডিও:

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School

আরও পড়ুন