• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ইন্টারনেটে ফাঁস শহীদ-কঙ্গনার ‘রেঙ্গুন’


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২৮, ২০১৭, ০৫:১৮ পিএম
ইন্টারনেটে ফাঁস শহীদ-কঙ্গনার ‘রেঙ্গুন’

ঢাকা: মুক্তির আগে যতোটা সাড়া ফেলে দিয়েছিল, মুক্তির পর ততোটা দেখাতে পারছে না শহীদ কাপুর ও কঙ্গনা রানাউত অভিনয়ত আলোচিত সিনেমা ‘রেঙ্গুন’। অথচ মুক্তির মাত্র চারদিনেই ইন্টারনেটে ফাঁস হয়ে গেছে সিনেমার পাইরেট কপি!

ট্রেলারে দুর্দান্ত দেখিয়ে আলোচনায় আসে ‘রেঙ্গুন’ ছবিটি। কিন্তু মুক্তির পর ৭০কোটি রূপি ব্যয়ে নির্মিত ছবিটি চারদিনে আয় করে মাত্র ১৫ কোটি রূপি। অথচ এরমধ্যেই ইন্টারনেটে ফাঁস হয়ে গেছে ছবির পাইরেট ভার্সন।  

সংশ্লিষ্টরা মনে করছেন, এমনিতেই বক্স অফিসে খুব একটা ভালো করছে না ছবিটি, আর এরমধ্যে পাইরেট হয়ে যাওয়ায় ছবিটি আর্থিকভাবে দারুণভাবে ক্ষতির সম্মুখিন হবে। যা একজন ভালো প্রযোজকের জন্য হবে খুবই বাজে অভিজ্ঞতা। 

দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিতে তৈরি ‘রেঙ্গুন’ ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন কঙ্গনা রানাউত। চরিত্রটি মিস জুলিয়া নামে চল্লিশের দশকের এক বিখ্যাত অভিনেত্রীর। সাইফ আলি খানের চরিত্র এক পরিচালকের এবং শাহিদ কাপুর এখানে ভারতীয় সেনার পদস্থ এক কর্তা। বার্মায় জুলিয়ার সঙ্গে দেখা হয় তার। আর সেখান থেকেই শুরু হয় এক ত্রিকোণ প্রেমের গল্প। 

৭০ কোটি রূপি বাজেট ব্যয়ে ‘রেঙ্গুন’ নির্মাণ করেছেন বিশাল ভরদ্বাজ। অথচ কিছু বেআইনি সাইট ছবির পাইরেটেড ভার্সন করায় সিনেমা হল থেকে ইন্টারনেটেই নাকি দর্শকের হিড়িক। অথচ এমন হলে ভালো সিনেমা নির্মাণের স্পৃহায় হারিয়ে ফেলবেন নির্মাতারা!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!