• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ইন্টারনেটের ইতিহাসে ‘বাহুবলী’র মস্ত রেকর্ড


বিনোদন ডেস্ক মার্চ ২২, ২০১৭, ১২:২৬ পিএম
ইন্টারনেটের ইতিহাসে ‘বাহুবলী’র মস্ত রেকর্ড

ঢাকা: মুক্তির প্রতীক্ষায় থাকা এই ভারতের ঐতিহাসিক সিনেমা ‘বাহুবলী’ নিয়ে এরইমধ্যে আলোচনা তুঙ্গে। ছবির সিক্যুয়াল নিয়ে যেকোনো সংবাদ ছাপা হচ্ছে অতি গুরুত্ব দিয়ে। সম্প্রতি ছবিটির পোস্টার নিয়েও হইচই নজর কেড়েছে সবার। এবার সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ১৬ মার্চ সকালে ইউটিউবে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার! আর মুক্তির পরেই ইন্টারনেট জগতে এক মস্ত রেকর্ডের জন্ম দিয়েছে ‘বাহুবলী দ্য কনক্লুশন’!

মুক্তির আগেই একের পর এক ইতিহাস করে চলেছে ‘বাহুবলী ২’। টিভি ও থিয়েটার সত্ত্ব বিক্রি করে সর্বমোট ৫০০কোটি রুপি আয়ের পর এবার ইন্টারনেটে ছবির ট্রেলার রিলিজেও মস্ত রেকর্ডের জন্ম দিয়েছে ছবিটি।

ছবিটির বলিউড অংশের প্রযোজক করণ যোহর টুইটারে ‘বাহুবলী’র নতুন রেকর্ডের কথা জানালেন। টুইটারে তিনি লিখেন, ‘ব্রেকিং দ্য ইন্টারনেট’। এ ছাড়াও একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে লেখা, এতদিন পর্যন্ত যতগুলো ভারতীয় ছবির ট্রেলার রিলিজ হয়েছে, তারমধ্যে ‘বাহুবলী-২’ এর ট্রেলার সবচেয়ে বেশিবার দেখা হয়েছে!

বোঝাই যাচ্ছে, কি পরিমাণ মানুষ ‘বাহুবলী’র সিক্যুয়ালটি দেখতে উম্মুখ হয়ে আছেন!  

পোস্টারে যেমন ‘বাহুবলী-২’ ছবির বিধ্বংসী রূপ, আবার কখনো একেবারে রোমান্টিক ভঙ্গির প্রকাশ দেখা গিয়েছিল, ঠিক ট্রেলারেও তাই। তবে ট্রেলারটি শুধু হিন্দিতে মুক্তি পায়নি। বরং চারটি ভাষায় মুক্তি দেয়া হয়েছে ‘বাহুবলী ২’র ট্রেলার। হিন্দি, তেলেগু, তামিল ও মালায়লাম ভাষায় মুক্তি পায় ট্রেলারটি। 

অন্যদিকে শিগগির মুক্তি পেতে চলেছে পরিচালক এসএস রাজামউলির বহুল প্রতীক্ষিত ছবি ‘বাহুবলী ২- দ্য কনক্লুশন’। এপ্রিলের ২৮ তারিখ মুক্তি পাচ্ছে এপিক ব্লকবাস্টার বাহুবলীর সিক্যুয়েল।  

বাহুবলীর সিক্যুয়েলে প্রভাস এবং আনুশকা শেঠির প্রেমকে ফুটিয়ে তোলা হবে। অভিনেত্রী তামান্না ভাটিয়া প্রথমভাগের মতো এই ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। তেলুগু, তামিল ছাড়াও হিন্দি এবং অন্যান্য ভাষাতেও ‘বাহুবলী ২-দ্য কনক্লুশন’ মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!