• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘ইন্সপেক্টর’ ফারিয়া এখন ইতালিতে!


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৭, ২০১৭, ০২:৪৩ পিএম
‘ইন্সপেক্টর’ ফারিয়া এখন ইতালিতে!

ঢাকা: জাজ মাল্টিমিডিয়ার ‘আশিকি’ ছবি দিয়ে বড়পর্দায় নাম লেখান জনপ্রিয় উপস্থাপিকা নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা’, ‘ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস টু’ নামে ছবিগুলো নিয়ে আলোচনায় আসেন তিনি।

মাত্র ৬টি ছবি করেই দেশের শীর্ষ নায়িকাদের কাতারে চলে আসেন নুসরাত ফারিয়া। সম্প্রতি নতুন একটি সিনেমায় নাম লিখিয়েছেন ফারিয়া। ছবিটির নাম ‘ইন্সপেক্টর নটি.কে’। এ ছবিতে ফারিয়া বিপরীতে আছেন টালিগঞ্জের হার্টথ্রুব নায়ক জিৎ। এর আগে, এ জুটি ‘বাদশা’ ও ‘বস টু’ সিনেমায় কাজ করেছেন।

ছবি দুটি দারুন ব্যবসা সফল হয়। দর্শকও এ জুটিকে ভালোভাবে গ্রহণ করে। ওই ছবি দুটি যৌথ প্রযোজনায় নির্মিত হয়। এরই ধারাবাহিকতায় এবার তারা আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন। ছবির নাম  ‘ইন্সপেক্টর নটি.কে’।

জিৎ-ফারিয়া

ফারিয়া ও জিৎ ‘ইন্সপেক্টর নটি.কে’ সিনেমার শুটিংয়ে ইতালিতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। সেখানে এক মাসেরও বেশি সময় থাকবেন তারা। প্রথমবারের মতো ইউরোপের এই দেশে শুটিংয়ে যাচ্ছেন ফারিয়া। তাই এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

নুসরাত ফারিয়া জানান, নতুন ছবির শুটিংয়ে শিগগিরই ইতালি যেতে হচ্ছে। সেখানে অনেকদিন থাকতে হবে। শুটিং শেষে আগামি ২০ সেপ্টেম্বর দেশে ফেরার কথা রয়েছে ফারিয়ার।

‘ইন্সপেক্টর নটি.কে’ ছবি সম্পর্কে ফারিয়া জানান, ছবিটিতে আমাকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। ছবিতে কিছু অ্যাকশন দৃশ্য আছে। যা আগে আমি করিনি। আশা করছি, দর্শকরা আমাকে নতুনভাবেই দেখতে পাবেন।

ফারিয়া ও জিৎ

ফারিয়ার প্রথম সিনেমা ‘আশিকি’র পরিচালক ছিলেন কলকাতার অশোক পতি। ‘ইন্সপেক্টর নটি.কে’ সিনেমার পরিচালকও তিনিই। তাই পুরনো পরিচালকের সঙ্গে বেশ জমে উঠেছে ফারিয়ার। তিনি জানালেন, অশোক পতির সিনেমা দিয়েই চলচ্চিত্রে পা রেখেছিলাম। আবারও তার ছবিতে কাজ করছি। তার সঙ্গে আমার বোঝাপড়া খুব ভালো। 

‘ইন্সপেক্টর নটি.কে’ যৌথভাবে প্রযোজনা করছে জিতের নিজস্ব প্রতিষ্ঠান জিৎ ফিল্মওয়ার্কস এবং ওয়ালজেন মিডিয়া লিমিটেড। নতুন বছরে ছবিটি মুক্তি পাওয়ায় সম্ভাবনা রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!