• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি


নিজস্ব প্রতিবেদক, রাজশাহী মার্চ ২৫, ২০১৭, ০৮:৫৬ পিএম
ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি

রাজশাহী: রাজশাহী কলেজ জামে মসজিদের পেশ ইমাম ও তার ছেলেদের সঙ্গে ছাত্রলীগের কর্মীদের হাতাহাতির ঘটনা ঘটেছে। শনিবার (২৫ মার্চ) দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে। এতে মিলটন (২২) নামে এক ছাত্রলীগের কর্মী আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মিলটন রাজশাহী কলেজের ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

রাজশাহী কলেজ ছাত্রলীগের এক সুত্র জানায়, রাজশাহী কলেজ জামে মসজিদের ইমাম মাকসুদুল্লাহের ছেলে জামিল ছাত্রশিবিরের সঙ্গে জড়িত। এ বিষয়ে ছাত্রলীগের কর্মীদের সঙ্গে জামিলের বাকবিতণ্ডা হয় শনিবার দুপুরে। এরই এক পর্যায়ে জামিল ও তার বাবা মাকসুদুল্লাহ মিলে মিলটন নামে ছাত্রলীগের এক কর্মীকে মারপিট করে। এতে মিলটন আহত হলে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

তবে বিষয়টি অস্বীকার করেন ইমাম মাকসুদুল্লাহ। তিনি জানান, রাজশাহী কলেজের একটি গাছে মৌমাছি বাসা বেঁধেছিলো। শুক্রবার ওই বাসা ভেঙে এক ব্যক্তি জুম্মার নামাজের পরে মসজিদের বাহিরে মধু বিক্রি করছিলো। তার ছেলে জামিলও পাশে দাঁড়িয়ে ছিলো। এসময় এক ছেলে এসে মধু বিক্রিতাকে জিজ্ঞাসা করেন যে, মৌমাছির চাক ভাঙার বিষয়ে কোনো নেতাকর্মীদের অনুমতি আছে কি নাই। পাশে দাঁড়িয়ে থাকা তার ছেলে জানায়, মধুর চাক ভাঙার জন্য কিসের আবার অনুমতি লাগবে। ওই ঘটনায় ছাত্রলীগের কয়েকজন কর্মীদের সঙ্গে বাকবিতন্ডা হয় জামিলের। শনিবার বাদ জোহর এ ঘটনায় কয়েকজন ছেলে মিলে জামিলকে মারপিট করার জন্য থরে নিয়ে যায়। তিনি সংবাদ পেয়ে ঘটনাস্থলে গেলে সামান্য হাতাহাতির ঘটনা ঘটে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, এ ঘটনায় পুলিশ পাঠানো হয়েছিলো। সেখানকার শিক্ষকরা বিষয়টি মিমাংসার চেষ্টা চালাচ্ছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!