• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ইরেশ-মিমের বিব্রতকর এই ছবিটি ভাইরাল!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ৪, ২০১৮, ০৮:৪০ পিএম
ইরেশ-মিমের বিব্রতকর এই ছবিটি ভাইরাল!

ঢাকা: বেশ কয়েকদিন মিডিয়া পাড়ায় আলোচনা চলেছে ইরেশ জাকের ও মিথিলার বোন মিম রশিদের বিয়ে নিয়ে। এ বিয়ে নিয়ে প্রথম থেকেই বেশ লুকোছাপা ছিল। বিয়েতে সাবেক স্বামী অমিতাভ রেজার অভিন্দনও পেয়েছেন মিম রশিদ। আর সাবেক স্ত্রীর বিয়েতে শুভেচ্ছা জানিয়ে ইতিবাচক মনোভাবের পরিচয় দিয়েছেন অমিতাভ রেজা।

ফেসবুকে মিম বিয়ের ছবি আপলোড করে। বিয়ের সাজের সেই ছবিতে কমেন্ট করেছেন সাবেক স্বামী অমিতাভ। তিনি লিখেন,‘খুব সুন্দর লাগছে মিম। শুভেচ্ছা তোমাকে। সুখী হও।’

তবে হলুদের অনুষ্ঠান হয়ে যাবার পরও তাদের বিয়ে নিয়ে আবারো আলোচনা শুরু হল। এবার ভাইরাল হলো মিম-ইরেশ জাকের এর গায়ে হলুদ অনুষ্ঠানের একটি বিব্রতকর ছবি।

ছবিতে দেখা যায় আপত্তিকরভাবে ইরেশ জাকেরের কোলে বসে আছেন মিম। তার এক হাতে সিগারেট এবং অপর হাতে ড্রিংকসের গ্লাস। এ ছবিটি নিয়ে সামাজিক মাধ্যমগুলোতে চলছে সমালোচনা। সামাজিক মাধ্যমগুলোতে বেশির ভাগ মন্তব্যগুলোই নেতিবাচক।

হলুদের বাকি ছবিগুলো দেখে বোঝা গিয়েছিল এটি ছিল একটি পারিরাবিক অনুষ্ঠান, কারণ অনুষ্ঠানে সারা জাকের, আলী জাকের, ইরেশ ও মিমের বোন উপস্থিত ছিলেন। অনেকেই বলছেন পারিবারিকভাবে অনুষ্ঠিত এ গায়ে হলুদের অনুষ্ঠানে বাবা মার সামনে এটি উদ্ধত আচরণ। এটা আমাদের সংস্কৃতির সঙ্গে বেমানান। তাই বেশির ভাগ সমালোচনাই মিমকে ঘিরে। ইরেশও কম সমালোচিত নয়।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!