• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংক ও এফসিই এক্সচেঞ্জ রেমিট্যান্স চুক্তি


নিউজ ডেস্ক জুন ২, ২০১৭, ০৩:০৮ পিএম
ইসলামী ব্যাংক ও এফসিই এক্সচেঞ্জ রেমিট্যান্স চুক্তি

ঢাকা: ইসলামী ব্যাংক ব্যাংলাদেশ লিমিটেড ও ইতালির ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জের মধ্যে রেমিট্যান্স সংক্রান্ত চুক্তিপত্র হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (১ জুন) ইসলামী ব্যাংক টাওয়ারের বোর্ড রুমে এ চুক্তিপত্র হস্তান্তর করা হয়।

ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জের পক্ষে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মো. আলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র হস্তান্তর করেন।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হাবিবুর রহমান ভূইয়া এফসিএ, মো. মাহবুব-উল-আলম, মু. শামসুজ্জামান, আব্দুস সাদেক ভুইয়া, জে.কিউ.এম হাবিবুল্লাহ এফসিএস, মো. তাহের আহমেদ চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইংপ্রধান মো. শফিকুর রহমান এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর কাজী ওসমান আলী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আব্দুল আজিজ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন ফয়েজ আহমেদ এবং হেড অব রেমিট্যান্স ফরহাদ রেজাসহ উভয় প্রতিষ্ঠানের শীর্ষ নির্বাহী ও কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে ইটালিতে বসবাসরত বাংলাদেশীরা আরও সহজে ব্যাংকিং চ্যানেলে রেমিট্যান্স প্রেরণ করতে পারবেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!