• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংক-ক্রেডিট রেটিং প্রতিষ্ঠান নির্বাহীদের সভা


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৩১, ২০১৬, ০৫:৪৬ পিএম
ইসলামী ব্যাংক-ক্রেডিট রেটিং প্রতিষ্ঠান নির্বাহীদের সভা

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও দেশের বিভিন্ন ক্রেডিট রেটিং প্রতিষ্ঠানের উধ্বর্তন নির্বাহীদের মতবিনিময় সভা মঙ্গলবার (৩০ আগস্ট) ইসলামী ব্যাংকের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেডের চেয়ারম্যান খন্দকার ইব্রাহীম খালেদ, ইমারজিং ক্রেডিট রেটিং লিমিটেডের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক ড. জামাল উদ্দিন, ক্রেডিট রেটিং ইনফরমেশন এন্ড সার্ভিসেস লিমিটেডের প্রেসিডেন্ট ও সিইও মো. মোজাফ্ফর আহমেদ, ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর হামিদুল হক, আলফা ক্রেডিট রেটিং লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর মো. আসাদুল্লাহ, আরগুস ক্রেডিট রেটিং লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর ড. হাসান ইমাম, ওয়াসো ক্রেডিট রেটিং কোম্পানি (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর আবদুল ওয়াদুদ, বাংলাদেশ ক্রেডিট রেটিং এজেন্সি লিমিটেডের সিইও সৈয়দ জাভেদ আহমেদ, ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভুঁইয়া, এফসিএ,  মো. মাহবুব-উল আলম, আবদুস সাদেক ভুইয়া ও মো. শামসুজ্জামান । 

এ সময় ব্যাংক ও রেটিং প্রতিষ্ঠানগুলোর উর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ব্যাংকিং খাতে ঋণখেলাপি ও মন্দ ঋণ কমাতে এবং সার্বিক স্বচ্ছতা নিশ্চিত করতে রেটিং প্রতিষ্ঠানগুলোর যথেষ্ট ভুমিকা রয়েছে। তারা সম্মিলিতভাবে রেটিং কার্যক্রমের মানবৃদ্ধি ও গ্রাহকবান্ধব সেবা প্রদানের উপর গুরুত্বারোপ করেন।   
 
সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!