• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংক বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত


নিউজ ডেস্ক জুলাই ৭, ২০১৮, ০৩:২০ পিএম
ইসলামী ব্যাংক বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ জুলাই) বরিশাল ক্লাবে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ কায়সার আলী। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল জোনপ্রধান মো. আব্দুস সালাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় বরিশাল জোনের ২৩টি শাখার ব্যবস্থাপক ও বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক বিশ্বের শীর্ষ একহাজার ব্যাংকের মধ্যে অন্যতম। এ ব্যাংক দেশের প্রথম ও সর্বোচ্চ ট্রিপল এ রেটেড ব্যাংক। ইসলামী ব্যাংক দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ার সর্বপ্রথম সুদমুক্ত ও শরী‘আহ ভিত্তিতে পরিচালিত ব্যাংক যা বিশ্ব দরবারে ইসলামী ব্যাংকিংয়ের মডেল হিসেবে কাজ করছে।

এ ব্যাংক দেশের জাতীয় উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে সকল নিয়মনীতি পরিপালন করে ব্যাংকিং সেবা প্রদান করছে। এই ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের সততা, পেশাগত দক্ষতা ও আন্তরিক সেবা দেশীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে স্বীকৃত। বরিশাল জোনের বিগত ৬ মাসের ব্যবসায়িক অগ্রগতি ও সাফল্যের পর্যালোচনা শেষে তিনি উন্নত গ্রাহকসেবা প্রদানে কর্মকর্তাদের নির্দেশনা দেন।

আবু রেজা মো. ইয়াহিয়া তার বক্তব্যে বলেন, উন্নত গ্রাহকসেবা ও মানবিক ব্যাংকিং ইসলামী ব্যাংকের সৌন্দর্য। ব্যাংকের এজেন্ট, ইন্টারনেট ও আধুনিক ব্যাংকিংয়ের সকল সেবা দক্ষিণাঞ্চলের গ্রামীণ জনপদে ছড়িয়ে দিয়ে উন্নত সমৃদ্ধ দেশ গঠনে অবদান রাখতে তিনি কর্মকর্তাদের প্রতি আহবান জানান।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!