• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংক হজ্জ কাফেলা ব্যবস্থাপনা চুক্তি স্বাক্ষর


ইসলামী ব্যাংক মার্চ ১৩, ২০১৮, ০৬:০৫ পিএম
ইসলামী ব্যাংক হজ্জ কাফেলা ব্যবস্থাপনা চুক্তি স্বাক্ষর

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইউরো এয়ার ইন্টারন্যাশনাল ট্রাভেলস এর মধ্যে হজ্জ কাফেলা ব্যবস্থাপনা সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (১৩ মার্চ) ইসলামী ব্যাংক টাওয়ারে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন ও ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মাহ্বুব-উল-আলমের উপস্থিতিতে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়া ও ইউরো এয়ার ইন্টারন্যাশনাল ট্রাভেলস এর ম্যানেজিং পার্টনার মাহমুদুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান ও মুহাম্মদ মুনিরুল মওলা সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) আবদুল মতিন বলেন, হাজীরা আল্লাহর মেহমান। সামর্থবান মুসলমানদের জন্য ফরজ এই ইবাদত ইসলামী ব্যাংক পরিবারের সদস্যদের সম্মিলিতভাবে পালনের সুযোগ তৈরি হল। তিনি হজ্জ এজেন্সিকে সেবার মানসকিতা নিয়ে ইসলামী ব্যাংক হজ্জ কাফেলাকে সর্বাতœক সহযোগিতার আহবান জনান।

ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মাহ্বুব-উল-আলম আশা করেন, এই চুক্তির মাধ্যমে ইসলামী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা সুন্দর ব্যবস্থাপনায় নিরাপদ, আরামদায়ক ও নিবির্ঘেœ পবিত্র হজ্জের কার্যাদি সম্পন্ন করতে পারবে। এই উদ্যোগের ফলে কর্মব্যস্ত ব্যাংকারদের সময় সাশ্রয় হবে, একইসাথে মক্কা-মদীনায় নিশ্চিন্তে হজ্জ পালনের সকল আনুষ্ঠানিকতা সুশৃংখলভাবে সম্পাদন করা সম্ভব হবে ইনশাআল্লাহ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!