• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংকের ক্যাশ ওয়াকফ ক্যাম্পেইন উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০১৮, ০৮:৩৬ পিএম
ইসলামী ব্যাংকের ক্যাশ ওয়াকফ ক্যাম্পেইন উদ্বোধন

ঢাকা : ‘চিরস্থায়ী সঞ্চয়ে কল্যাণ অফুরান’-এ শ্লোগানকে ধারণ করে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে ‘ক্যাশ ওয়াক্ফ ক্যাম্পেইন’-এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা সোমবার (৫ ফেব্রুয়ারি) ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন।

ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান ও মুহাম্মদ মুনিরুল মওলা। স্বাগত ভাষণ দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভুঁইয়া, এফসিএ, আব্দুস সাদেক ভূইয়া, মুহাম্মদ মোহন মিয়া, মোহাম্মদ আলী ও তাহের আহমেদ চৌধুরীসহ নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। এ ক্যাম্পেইন ৫ ফেব্রুয়ারি ২০১৮ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত চলবে।

মো. আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথির ভাষণে বলেন, এককালীন অথবা ছোট ছোট কিস্তির মাধ্যমে, বিত্তবানসহ মধ্যম ও স্বল্প আয়ের মানুষেরাও ক্যাশ ওয়াক্ফ হিসাব পরিচালনা করতে পারবেন। ইসলামী ব্যাংকের ক্যাশ ওয়াক্ফ হিসাব সমাজের সুবিধাবঞ্চিত মানুষের নিকট কল্যাণ পৌঁছানোর মাধ্যম হিসেবে কাজ করছে। তিনি ওয়াক্‌ফের সুফল সাধারণ মানুষের নিকট তুলে ধরতে কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

মো. মাহবুব উল আলম সভাপতির বক্তব্যে বলেন, ওয়াক্ফ ইসলামের এক অনন্য সৌন্দর্য। নিজেদের মধ্যে ওয়াক্‌ফের চেতনা ধারণ করতে হবে। তিনি বলেন, বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান সিএসআর কার্যক্রমের পাশাপাশি ওয়াক্ফ ক্যাশ হিসাব পরিচালনা করে সামাজিক কল্যাণে অংশগ্রহণ করতে পারেন। তিনি সবচেয়ে বেশি মানুষকে এ হিসাবে সংযুক্ত করে এর কল্যাণ সমাজের সকল স্তরে ছড়িয়ে দিতে কর্মকর্তাদের নির্দেশনা দেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!