• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ইসলামী ব্যাংকের জাতীয় শোক দিবস পালন


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৫, ২০১৭, ০৫:১৪ পিএম
ইসলামী ব্যাংকের জাতীয় শোক দিবস পালন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্যদিয়ে দিনব্যাপী জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে আলোচনা ও দোয়া অনুষ্ঠান এবং ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান, অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. জিল্লুর রহমান, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান সামীম মোহাম্মদ আফজাল, ডাইরেক্টর প্রফেসর ড. মো. সিরাজুল করিম, হেলাল আহমদ চৌধুরী, মো. জয়নাল আবেদীন, মো. মিজানুর রহমান, প্রফেসর ড. কাজী শহিদুল আলম, বোরহান উদ্দিন আহমদ ও সৈয়দ আবু আসাদ সভায় আলোচনা উপস্থাপন করেন।

সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব ড. মোহাম্মদ আব্দুস সামাদ।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা-কর্মচারীরা সভায় উপস্থিত ছিলেন। সভায় বঙ্গবন্ধুর বর্নাঢ্য জীবনের নানাদিক আলোচনা করা হয়।

এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে দেশব্যাপি ব্যাংকের ৩২৬টি শাখা এবং ১৬টি জোন কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!