• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংকের বগুড়া ও রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন


নিউজ ডেস্ক জুলাই ৯, ২০১৭, ১১:৩৩ এএম
ইসলামী ব্যাংকের বগুড়া ও রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বগুড়া ও রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ জুলাই) বগুড়ার স্থানীয় এক হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান, মোহাম্মদ মুনিরুল মওলা ও আবু রেজা মো. ইয়াহিয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাফর আলম, মোহাম্মদ কায়ছার আলী এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান মো. শহিদুর রহমান। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনপ্রধান মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে বগুড়া ও রংপুর জোনের শাখাপ্রধান এবং নির্বাচিত অফিসারগণ এসময় উপস্থিত ছিলেন।

মো. আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক শিল্পায়ণ, অবকাঠামো উন্নয়ন, কৃষি ও কৃষিভিত্তিক শিল্পসহ নানামুখী আর্থিক সেবার মাধ্যমে  দেশের উত্তর-জনপদের অর্থনৈতিক উন্নয়নে কাজ করছে। আমানত সংগ্রহ, বিনিয়োগ সম্প্রসারণ এবং সম্পদমান  উন্নয়নে তিনি ব্যাংক কর্মকর্তাদের প্রতি নির্দেশনা দেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!