• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক মে ৬, ২০১৮, ০৬:৩৭ পিএম
ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ঢাকার চারটি জোনের অধীন শাখাসমুহ ও ছয়টি করপোরেট শাখার ব্যবসায় উন্নয়ন সম্মেলন সোমবার (৩০ এপ্রিল) ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারম্যান  প্রফেসর মো: নাজমুল হাসান, পিএইচডি। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ ও ব্যাংকের ডাইরেক্টর ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান  সামীম মোহাম্মদ আফজাল। বক্তব্য রাখেন ব্যাংকের ডাইরেক্টর মো. সাইফুল ইসলাম, এফসিএ, এফসিএমএ।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোঃ মাহবুব উল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মোঃ ইয়াহিয়া। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী ও তাহের আহমেদ চৌধুরীসহ প্রধান কার্যালয়, ঢাকার সকল জোন অফিস, কর্পোরেট ও অন্যান্য শাখাগুলোর উর্ধ্বতন নির্বাহীগণ সম্মেলনে উপস্থিত ছিলেন।

প্রফেসর মো: নাজমুল হাসান, পিএইচডি প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের শ্রেষ্ঠ ব্যাংক। শরী‘আহ ভিত্তিক এই ব্যাংকের চলমান উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখতে কর্মকর্তা-কর্মচারীদের আরও বেশি পেশাদারিত্বের সাথে কাজ করার নির্দেশ দেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!