• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংকের ৩৪তম বার্ষিক সাধারণ সভা


নিউজ ডেস্ক মে ২৫, ২০১৭, ১০:১৮ এএম
ইসলামী ব্যাংকের ৩৪তম বার্ষিক সাধারণ সভা

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ মে) রাজধানীর কুর্মিটোলা গল্ফ ক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান এতে সভাপতিত্ব করেন। শরী‘আহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন, ব্যাংকের ভাইস চেয়ারম্যান সৌদি আরবের আল-রাজি গ্রুপের ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী, পরিচালক ও আইডিবি প্রতিনিধি ড. আরিফ সুলেমানসহ ১৯ জন পরিচালকের মধ্যে ১৮ জন পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারগণ সভায় উপস্থিত ছিলেন। সভায় ২০১৬ সালের আর্থিক বিবরণী এবং শেয়ারহোল্ডারদের জন্য ১০% নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

বার্ষিক সাধারণ সভা পরবর্তী এক সংবাদ সম্মেলনে ব্যাংকের চেয়ারম্যান, অন্যান্য পরিচালক, উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারের মালিক এবং পর্ষদের ভাইস চেয়ারম্যান সৌদি আরবের ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী এবং ইসলামী উন্নয়ন ব্যাংক (আইডিবি)-এর প্রতিনিধি পরিচালক ড. আরিফ সুলেমান সাম্প্রতিক গণমাধ্যমে প্রকাশিত ব্যাংক সম্পর্কে বিভিন্ন বিভ্রান্তিকর সংবাদের তীব্র নিন্দা জ্ঞাপন করে বর্তমান পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি তাদের জোরালো সমর্থন ব্যক্ত করেন।

তারা বলেন, বর্তমান পরিচালনা পর্ষদের সকল সদস্য এ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতির জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করবেন এবং এ পর্ষদের গতিশীল ও বলিষ্ঠ নেতৃত্বে ব্যাংক উত্তোরোত্তর সমৃদ্ধি এবং কল্যাণের দিকে এগিয়ে যাবে। তারা ইসলামী ব্যাংক ও বাংলাদেশের সাথে তাদের বাণিজ্য সম্পর্ক অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!