• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইয়ংমেন্স ক্লাবই জিতল চ্যাম্পিয়নশিপের শিরোপা


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ৯, ২০১৭, ১০:৩৪ পিএম
ইয়ংমেন্স ক্লাবই জিতল চ্যাম্পিয়নশিপের শিরোপা

ঢাকা: জিতলে চ্যাম্পিয়ন, হারলে রানার্স আপ এমন সমীকরণ সামনে রেখে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপের শেষ ম্যাচে খেলতে নেমেছিলো ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব। সোমবার (৯ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত এই খেলায় শেষ পর্যন্ত চট্টগ্রাম মোহামেডানকে ২-১ গোলে হারিয়ে শিরোপা ঘরে তুলেছে তারা। ফলে চলতি আসরে দুর্দান্ত খেলা সাইফ স্পোটিং ক্লাবকে রানার্স আপ হয়েই সন্তুষ্ট থাকতে হলো।

এদিন ম্যাচের দ্বিতীয় মিনিটে ডালিমের দেয়া গোলে এগিয়ে গিয়েছিলো ইয়ংমেন্স ক্লাব। তবে ৬৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে চট্টলার দলটিকে সমতায় ফেরান ফরহাদ। কিন্তু শেষ রক্ষা হয়নি তাদের। ৭৯ মিনিটে ইয়ংমেন্স পেনাল্টি পেলে জয়সূচক গোলটি করেন রহমত। ফলে শেষ ম্যাচ হেরে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ থেকে প্রথশ বিভাগে নেমে যেতে বাধ্য হল চট্টগ্রাম মোহামেডান।

১৪ ম্যাচের ৭টিতে জিতে, ৬টিতে ড্র করে ও ১টিতে হেরে ২৭ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয় ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। সমসংখ্যক ম্যাচের ৬টিতে জিতে, ৮টিতে ড্র করে অপরাজিত থেকে রানার্স-আপ হয় সাইফ স্পোর্টিং ক্লাব। ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ার লিগে উন্নীত হয়েছে। আর প্রথমবার অংশ নিয়ে সাইফ স্পোর্টিং ক্লাব রানার্স-আপ হয়ে প্রিমিয়ার লিগে উন্নীত হয়েছে। আর ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে থেকেই লিগ শেষ করেছে চট্টগ্রাম মোহামেডান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!