• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি মার্চ ২১, ২০১৭, ০৬:৩১ পিএম
ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নোয়াখালী: জেলার সেনবাগে বিশেষ অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে নোয়াখালী গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (২০ মার্চ) রাতে সেনবাগ পৌরশহর, কাদরা ও কাবিলপুরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে নোয়াখালী গোয়েন্দা পুলিশ (ডিবি’র) এসআই মো. নুরুল আলম।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- সেনবাগ উপজেলার শীর্ষ ইয়াবা ব্যবায়ী কাবিলপুরের মোতাহার হোসেন (৫০), সেনবাগ পৌরসভার কাদরা ৪নং ওয়ার্ডের আবুল কাশেমের ছেলে কামাল হোসেন প্রকাশ গুটি কামাল (৩২), বাতানিয়া গ্রামের সাহেব উল্লার ছেলে মো. হাবিব (৩০) কাদরা হাযারী বাড়ির আলী আশ্বাদের ছেলে মো. শহীদ (৬০)।

এ সময় ডিবি পুলিশ মোতাহারের নিকট থেকে ৫৮ পিচ ইয়াবার ট্যাবলেট ও ইয়াবা রাখার ২শ’ প্যাকেট, কামালের নিকট থেকে ২শ’ গ্রাম গাঁজা, শহিদ ও হাবিবের নিকট থেকে ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় নোয়াখালী ডিবি পুলিশের এসআই মো. নুরুল আলম বাদি হয়ে সেনবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন সেনবাগ থানার সেকেন্ড অফিসার (এসআই) মো. সাইফুল ইসলাম। আসামিদের মঙ্গলবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়। ডিবি পুলিশের এসআই নুরুল আলম আরো জানায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!