• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ইয়োগার ৪২ আসন জানেন ‘শাকিবের‍‍’ বুবলী


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৩, ২০১৭, ০৬:০৮ পিএম
ইয়োগার ৪২ আসন  জানেন ‘শাকিবের‍‍’ বুবলী

ঢাকা: শুটিং কিংবা অন্যান্য ব্যস্ততা না থাকলে রুটিন মেনেই জিমে যাই। আর বাসায় থাকলে সকালে এবং বিকেলে ইয়োগা করি। তিনি আত্নবিশ্বাসের সঙ্গে বলেন, ইয়োগার ৪২টা আসন আমার জানা আছে। ফিটনেস ধরে রাখতে এটা শিখতে হয়েছে। আর ফিট য়ে থাকতেই হবে, কারণ তিনি যে নাম্বার ওয়ান শাকিব খানের নায়িকা বুবলী।

প্রতিযোগিতায় তাকে যে এগিয়ে থাকতেই হবে। তাইতো এগিয়ে থাকার ঠান্ডা যুদ্ধে নেমেছেন সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী। শরীর ফিট রাখতে নিয়ম মেনেই প্রতিদিন খাবার খান। তিনি বলেন, একজন অভিনয়শিল্পীকে যতটা সচেতন হতে হয়, পুরোপুরি সেটি না পারলেও সাধ্যমত চেষ্টা করি।

বুবলীর প্রতিদিনের খাবারের তালিকায় রয়েছে বিভিন্ন ভিটামিন, মিনারেল এবং প্রোটিনযুক্ত খাবার। দোকানে তৈরি ফাস্টফুড বা রেডিমেট খাবার এড়িয়ে চলেন সচেতনভাবেই। জানালেন, ফিটনেস সচেতন হলেও শতভাগ ডায়েট করেন না আলোচিত এই নায়িকা।

তার ভাষায়, বলা চলে ফিফটি ফিফটি। তবে মিষ্টি জাতীয় খাবারগুলো বরাবরই এড়িয়ে চলেন তিনি। তার খাবারের তালিকায় সব সময় থাকে পছন্দসই ফ্রেশ জুস, ভেজিটেবল আর গ্রিন সালাদ।

খাবারের পাশাপাশি ওজন কমানো গুরুত্ব দিচ্ছেন বুবলী। কথা প্রসঙ্গে আলোচিত এ নায়িকা জানালেন, বিগত কয়েক মাসে ১৩ কেজি ওজন কমিয়েছেন। এরমধ্যে গত দুই মাসেই কমিয়েছেন ৯ কেজি ওজন কমিয়েছেন। যদিও মধ্যিখানে বুবলী ‘অহংকার’ছবির চরিত্রটির জন্য কিছুটা ওজন বাড়িয়েছিলেন।

বাংলা চলচ্চিত্রের এ নায়িকা মনে করেন, শুধু শিল্পী নন, সাধারণ মানুষেরও ফিটনেসের বিষয়ে সচেতন থাকা উচিত। ‘নিজেকে সুস্থ রাখার জন্য সবার আগে শারীরিকভাবে ফিট রাখা জরুরি।’ আর একজন অভিনেত্রীর অভিনয় দক্ষতার পাশাপাশি শারীরিক সৌন্দর্য থাকাটাও খুবই জরুরি।

বুবলী অল্প সময়েই ঢাকাই সিনেমায় নিজের অবস্থান শক্ত করে নিয়েছেন। শুরু থেকেই চলচ্চিত্রে আলোচনার মধ্যমণি হয়েই আছেন। যেমনটা দরকার। বুবলীর শুরুটা ২০১৬ সালে। ‘বসগিরি’সিনেমা দিয়ে রূপালী পর্দায় অভিষেক। এরপর ক্যারিয়ারে নতুন আরও একটি ছবি যোগ হয় নাম ‘শুটার’। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেন সুপারস্টার শাকিব খান। দুটি ছবিই ব্যবসা সফল হয়।

এদিকে আসছে কোরবানীর ঈদে শাকিব ও বুবলি অভিনীত ‘অহংকার’ ও ‘রংবাজ’ নামে দুটো মুক্তি পাওয়ার কথা রয়েছে। হাতে রয়েছে শাকিব–বুবলীর ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। আপাতত শাকিবের বাইরে কোন ছবি নেই শাকিবের নায়িকা বুবলীর।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!