• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঈদ বাজারে সেরা ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স


বিশেষ প্রতিনিধি জুন ২৮, ২০১৬, ০৪:৫২ পিএম
ঈদ বাজারে সেরা ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স

ঈদ যতই ঘনিয়ে আসছে ততই জমে উঠছে দেশের ইলেকট্রনিকস হোম অ্যাপ্লায়েন্সের বাজার। দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন ঈদ উপলক্ষে বাজারে ছেড়েছে ৩১ ধরনের পণ্যের শতাধিক মডেল।

ঈদকে ঘিরে নতুন নতুন গৃহস্থালি সামগ্রী দিয়ে ঘর সাজাতে গ্রাহকরা ভিড় করছেন ইলেকট্রনিকস পণ্যের শোরুমগুলোতে। সব মিলিয়ে বিক্রিও হচ্ছে দেদার। তবে সারা দেশে ওয়ালটন প্লাজা ও আউটলেটগুলোতে ক্রেতাসমাগম বেড়েছে কয়েক গুণ। উচ্চমানের পণ্য, দামে সাশ্রয়ী ও হাতের কাছে সহজলভ্য বিক্রয়োত্তর সেবার কারণেই গ্রাহকপ্রিয় হয়ে উঠেছে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স।
 
বাজারে ওয়ালটন ব্র্যান্ডের হোম অ্যাপ্লায়েন্সের মধ্যে রয়েছে এয়ার কুলার, এয়ার ফ্রায়ার, ব্লেন্ডার ও জুসার, ক্লথ ড্রায়ার, ফুড প্রসেসর, গ্যাস স্টোভ, হেয়ার ড্রায়ার ও স্ট্রেইটনার, ইন্ডাকশন কুকার, ইস্ত্রি, ইলেকট্রিক কেটলি, কিচেন কুকওয়্যার, ইলেকট্রিক লাঞ্চবক্স, মাইক্রোওয়েভ ওভেন, ঘর মোছার মপ সেট, ইলেকট্রিক মাল্টি কুকার, প্রেশার কুকার, রিচার্জেবল ল্যাম্প ও টর্চ, রাইস কুকার, রুম হিটার, রুটি মেকার, সেলাই মেশিন, স্ট্যান্ড মিক্সার, টোস্টার, কেক ও স্যান্ডউইচ মেকার, ভ্যাকুয়াম ফ্লাস্ক, ভোল্টেজ স্ট্যাবিলাইজার ও আইপিএস, ওয়াশিং মেশিন, ওয়াটার পিউরিফায়ার এবং ডিসপেনসার, ওয়েট মেশিন।
 
ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, পণ্য গবেষণা ও উন্নয়ন বিভাগের একদল দক্ষ, মেধাবী ও অভিজ্ঞ প্রকৌশলী প্রতিনিয়ত গবেষণার মাধ্যমে গ্রাহকদের চাহিদা অনুযায়ী নতুন নতুন পণ্য উৎপাদন ও বাজারজাত করছে। যার ফলশ্রুতিতে, প্রতি মাসেই চাহিদা ও বিক্রি বাড়ছে।
 
ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, গত বছরের জুন থেকে ডিসেম্বর সময়ের তুলনায় চলতি বছরের প্রথম ছয় মাসে বিক্রি বেড়েছে প্রায় ১৭ শতাংশ। এ ছাড়া গত মে মাসের তুলনায় চলতি জুন মাসের ২৬ তারিখ পর্যন্ত ২০ শতাংশ বিক্রি বেড়েছে। মাস শেষে তা আরো বাড়বে নিঃসন্দেহে।
 
তারা দাবি করেন, সাশ্রয়ী মূল্যে উচ্চমানের পণ্য দিয়ে ক্রেতাদের আস্থা ও মন জয় করে রোজায় ইলেকট্রনিকস হোম অ্যাপ্লায়েন্সের সিংহভাগ বাজার ওয়ালটন দখল করতে সক্ষম হয়েছে।
 
ওয়ালটন স্মল অ্যাপ্লায়েন্স বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান মুক্তাদির বিল্লাহ বলেন, সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার, বিশ্বমানসম্পন্ন পণ্য, অসংখ্য মডেল ও বৈচিত্র্যময় কালার, সাশ্রয়ী মূল্য, সহজ কিস্তি সুবিধা, দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা এবং সর্বোপরি দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় গ্রাহকদের পছন্দের শীর্ষে ওয়ালটন।


সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/আকন

Wordbridge School
Link copied!