• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঈদুল আযহার জন্য প্রস্তুত হচ্ছেন শাকিব, রাতেই যাচ্ছেন ভারতে


বিনোদন প্রতিবেদক জুলাই ৪, ২০১৭, ১০:০০ পিএম
ঈদুল আযহার জন্য প্রস্তুত হচ্ছেন শাকিব, রাতেই যাচ্ছেন ভারতে

ঢাকা: এখনো রেশ কাটেনি ঈদুল ফিতরের। দেশের সিনেমা হলগুলোতে হাউজফুল চলছে দেশের তারকা অভিনেতা শাকিব খানের দুই ছবি ‘নবাব’ ও ‘রাজনীতি’। অথচ তার রেশ কাটতে না কাটতেই ঈদুল আযহায় দর্শকদের নতুন সিনেমা উপহার দিতে ব্যস্ত হয়ে গেলেন শাকিব খান। শুধু তাই না, এরইমধ্যে ঈদুল আযহার সিনেমার জন্য মঙ্গলবার রাতেই ভারতে উড়াল দিচ্ছেন তিনি।

নবাব ও রাজনীতি ছবির ব্যবসায়িক সফলতা উদযাপন করতে মঙ্গলবার বিকালে রাজধানীর গুলশানে অবস্থিত ‘কোরিয়ানা রেস্টুরেন্টে’ সংবাদ সম্মেলন ডাকেন তারকা অভিনেতা শাকিব খান। তার প্রধান কারণ নিজের ছবির জন্য দর্শককে সাধুবাদ জানানো! যারা দুর্দিনেও পাশে থেকে সকল সমালোচনার জবাব দিয়েছেন প্রেক্ষাগৃহে গিয়ে নবাব ও রাজনীতি দেখার মধ্য দিয়ে। আর সেখানেই সামনের দিনের পরিকল্পনাও কিছুটা জানালেন তিনি। 

রাতেই ভারতে যাচ্ছেন শাকিব খান। সংবাদ সম্মেলনে নিজেই সাংবাদিকদের একথা জানালেন। কিন্তু কি কারণে যাচ্ছেন জানতে চাইলে শাকিব বলেন, কোরবানি ঈদের জন্য এমনিতেই আমার একটা ছবির কাজ চলছে। শ্যুটিং করেছি। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ছবি সেটা। রাজীব বিশ্বাস পরিচালিত সেই ছবিতে আমার বিপরীতে কলকাতার নুসরাত ও সায়ন্তিকা আছেন। ছবির নাম যদিও এখনো ঠিক হয়নি। এছাড়া আরো কিছু কাজ আছে, এগুলো এখনই বলতে চাই না। কোরবানির ঈদের সামনেই সব জানতে পারবেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!